Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Baduria

পঞ্চাশ হাজার টাকা চেয়ে না পাওয়ায় কুপিয়ে খুন মাকে, বাদুড়িয়ায় ফেরার অভিযুক্ত ছেলে

ইতিমধ্যেই মৃতার স্বামী ছেলের বিরুদ্ধে বাদুড়িয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে এখনও পলাতক অভিযুক্ত।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাদুড়িয়া শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৪
Share: Save:

মায়ের কাছে পঞ্চাশ হাজার টাকা চেয়েছিলেন। সেই টাকা না দিতে পারায় মাকেই কুপিয়ে খুন করলেন ছেলে। এমনই ঘটনা ঘটল উত্তর চব্বিশ পরগনার বাদুড়িয়ায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

নিহত প্রৌঢ়ার নাম আলপনা সানা (৫৮)। বাদুড়িয়ার আঁধারমানিক এলাকার বাসিন্দা তাঁরা। স্থানীয় সূত্র খবর, আলপনার কাছে পঞ্চাশ হাজার টাকা চেয়েছিলেন তাঁর ছেলে। মা সেই টাকা দিতে না পারায় গত দু’দিন ধরেই চলছিল অশান্তি। বুধবার রাতে অশান্তি চরমে পৌঁছয়। তখনই বঁটি নিয়ে মায়ের দিকে তেড়ে যান ছেলে। এলোপাতাড়ি আঘাত করা হয় তাঁর গলায়, বুকে, পিঠে। চিৎকার করতে করতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন প্রৌঢ়া। চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে আসতেই ঘটনাস্থল ছেড়ে পালিয়েছেন ছেলে।

রক্তাক্ত অবস্থায় আলপনাকে বাদুড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর দেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। সব দিক খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

ইতিমধ্যেই মৃতার স্বামী ছেলের বিরুদ্ধে বাদুড়িয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে এখনও পলাতক অভিযুক্ত। সূত্রের খবর, মৃতার ছেলের বিরুদ্ধে আগেও খুনের মামলায় জড়িত থাকার অভিযোগ উঠেছে। সেই মামলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর জামিন পেয়েছিলেন তিনি। এর জেরে বছরখানেক আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তাঁর স্ত্রী। আপাতত ফেরার ওই যুবকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

baduria Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE