Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Bus Accident

রাজারহাটে দুই বাসের রেষারেষি, ওভারটেক করতে গিয়ে অন্য একটি বাসের সঙ্গে সংর্ঘষ! আহত ১০

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে শাসন থানার পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় সকলকে।

Several injured for bus accident in Rajarhat

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রাজারহাট শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৮
Share: Save:

ব্যস্ত সময়ে দুই বাসের মধ্যে রেষারেষি করতে গিয়ে দুর্ঘটনা। ওভারটেক করতে গিয়ে অন্য একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটল রাজারহাটে। দুই বাসের সংঘর্ষে আহত কমপক্ষে ১০।

ঘটনাটি ঘটেছে রাজারহাটে। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে ২১১ এবং চাকলা-করুণাময়ী রুটের বাস একে অপরের সঙ্গে রেষারেষি শুরু করে। দু’টি বাসই একই রুটের। তাই যাত্রী তোলার জন্য তাড়াহুড়ো করতে থাকে বাস দু’টি। একটা সময় একটি বাস অন্য বাসকে ওভারটেক করে এগিয়ে যেতে চায়। সে সময়ে সামনে থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দু’টি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে শাসন থানার পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় সকলকে। ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন যাত্রীরা। তাঁদের অভিযোগ, প্রতি দিনই যাত্রী তোলা নিয়ে এই রুটের বাসগুলি এমন রেষারেষি করে। ফাঁকা রাস্তায় বাসের গতিও খুব বেশি থাকে। চালক, কন্ডাক্টারদের বলা হলেও কেউ কথা শোনেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE