Advertisement
০৫ জুলাই ২০২৪
Narendrapur Police station

শরীর জুড়ে অস্ত্রের কোপ, গড়িয়ায় রাস্তার ধারে মহিলার ক্ষতবিক্ষত, নগ্ন দেহ উদ্ধার করল পুলিশ!

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, গঙ্গাজোয়ারা রোডের পাশে একটি ঝোপের মধ্যে এক মহিলার ক্ষতবিক্ষত পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেন নরেন্দ্রপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করেছে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ২০:৩২
Share: Save:

নগ্ন অবস্থায় অজ্ঞাতপরিচয় এক মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য কলকাতা শহর লাগোয়া গড়িয়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার নরেন্দ্রপুর থানা এলাকায় গড়িয়া গঙ্গাজোয়ারা রোডের পাশে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। তাঁর শরীরময় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে খুন করা হয়েছে ওই মহিলাকে। তবে মৃতার নাম এবং পরিচয় এখনও জানা সম্ভব হয়নি। দেহ উদ্ধার করে মঙ্গলবারই ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, গঙ্গাজোয়ারা রোডের পাশে একটি ঝোপের মধ্যে এক মহিলার ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেন নরেন্দ্রপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। তবে কেউই ওই মহিলাকে আগে ওই এলাকায় দেখেননি বলে দাবি করেছেন। এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘বৃষ্টির মধ্যে অর্ধনগ্ন এক মহিলাকে পড়ে থাকতে দেখে চমকে যাই। মুখের অংশে পোকা ধরে গিয়েছিল। আমরা সঠিক তদন্তের দাবি জানাচ্ছি।’’

ইতিমধ্যে ওই রাস্তা এবং দোকানে যত সিসি ক্যামেরা বসানো আছে, তার ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। পাশাপাশি এলাকার বাসিন্দা এবং স্থানীয় ব্যবসায়ীদের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। পুলিশ। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি (অপরাধ) ফয়জল বিন আহমেদ বলেন, ‘‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur Police station Garia Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE