Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪

পারিবারিক অশান্তির জের, নহাটায় ভগ্নিপতিকে কুপিয়ে খুন করলেন শ্যালক

রবিবার সন্ধ্যায় ভগ্নিপতি ও শ্যালকের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন শ্যালক। গুরুতর আহত অবস্থায় ভগ্নিপতিকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন তাঁকে।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোপালনগর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১৫
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে ভগ্নিপতিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল শ্যালকের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার নহাটায় রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত শ্যালকের খোঁজ চলছে ।

নিহত ব্যক্তির নাম শুভদীপ সাহা (৩৫)। স্থানীয় সূত্রে খবর, রবিবার গোপালনগর থানার নহাটা এলাকায় বাপের বাড়িতে এসেছিলেন তাঁর স্ত্রী জ্যোতি। সন্ধ্যায় জ্যোতির ভাই তাঁর কাছে এসে অভিযোগ করেন, ভগ্নিপতি তাঁর সম্পর্কে কুকথা বলেছেন। এর পরেই স্বামীকে ফোন করে নহাটার বাড়িতে ডাকেন জ্যোতি। বাড়িতে এলে ভগ্নিপতি ও শ্যালকের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। এক পর্যায়ে ছুরি নিয়ে শুভদীপের উপরে ঝাঁপিয়ে পড়েন তাঁর শ্যালক। গুরুতর আহত অবস্থায় কোনও মতে তাঁকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে গোপালনগর থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

অভিযুক্তের বাবা শিবনাথ বিশ্বাস এই বিষয়ে বলেন, ‘‘জামাইয়ের সঙ্গে কথা কাটাকাটি করতে করতে ফলকাটা ছুরি নিয়ে তাঁর উপরে চড়াও হয় আমার ছেলে। আমার চোখের সামনেই এই ঘটনা ঘটে। আমি চাই ছেলের শাস্তি হোক।’’ একই কথা বলছেন নিহতের স্ত্রী জ্যোতি সাহাও। ভাইয়ের কঠোর শাস্তি দাবি করেছেন তিনি। তবে এখনও অভিযুক্ত অধরাই। পুলিশ সূত্রে খবর, সব দিক খতিয়ে দেখতে চলছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE