Advertisement
০২ জুলাই ২০২৪
Crime

নিমতায় শুটআউট! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে প্রৌঢ়কে গুলি, আশঙ্কাজনক অবস্থায় আরজি করে ভর্তি

স্থানীয় সূত্রে খবর, উত্তর দমদম পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের ফতুল্লাপুর এলাকায় হাফিজুর শেখের সঙ্গে বচসা বাধে ফারুখ আহমেদ নামে এক ব্যক্তির। সেই বচসা থেকে হাতাহাতি শুরু হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নিমতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১২:২২
Share: Save:

উত্তর ২৪ পরগনার নিমতায় এক প্রৌঢ়কে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করার অভিযোগ উঠল। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ওই প্রৌঢ়ার বাড়ির সামনেই। অভিযুক্তকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে নিমতা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, উত্তর দমদম পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের ফতুল্লাপুর এলাকায় হাফিজুর শেখের সঙ্গে বচসা বাধে ফারুখ আহমেদ নামে এক ব্যক্তির। সেই বচসা থেকে হাতাহাতি শুরু হয়। অভিযোগ, এর পরই ফারুখ আচমকা বন্দুক বার করে হাফিজুরকে লক্ষ্য করে গুলি চালান। তাঁর পেটে গুলি লাগে। গুরুতর আহত অবস্থায় হাফিজুরকে উদ্ধার করে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

থমথমে এলাকা। নিজস্ব চিত্র।

থমথমে এলাকা। নিজস্ব চিত্র।

হাফিজুরের বাবা জানিয়েছেন, রাতে এক ব্যক্তি এসে তাঁর ছেলেকে ডেকে নিয়ে যায়। তার পরই গুলি চালানো হয় বলে অভিযোগ। হাফিজুর মাছের ব্যবসা করেন বলেও জানিয়েছেন তাঁর বাবা। এই ঘটনার নেপথ্যে ব্যক্তিগত কোনও শত্রুতা রয়েছে, না কি অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ। রাতে নিমতায় এই গুলি চলার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ঘটনার পর থেকে এলাকা থমথমে।

প্রসঙ্গত, কিছু দিন আগেই বেলঘরিয়ার রথতলা এলাকায় এক ব্যবসায়ীর উপর গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল। এ বার আবারও নিমতায় গুলি চলার ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Nimta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE