Advertisement
০৮ জুলাই ২০২৪
Bodies of Couple Recovered

বারাসতের বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধার দম্পতির, আত্মঘাতী মেয়ের শোকে চরম পদক্ষেপ!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতির একমাত্র কন্যাসন্তান গত বছরের ২০ জুলাই আত্মঘাতী হন। অভিযোগ, মেয়ের মোবাইল গত বছর কেড়ে নিয়েছিলেন বাবা। সেই কারণে মেয়ে আত্মঘাতী হন।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৪:৩৬
Share: Save:

মেয়ের মৃত্যুর শোকে আত্মঘাতী দম্পতি। শুক্রবার সকালে বারাসত পুরসভার ২ নম্বর ওয়ার্ডের সপ্তর্ষিনগরের বাড়ি থেকে উদ্ধার স্বামী-স্ত্রীর পচাগলা দেহ। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম মৌসুমি মণ্ডল এবং রঞ্জন মণ্ডল। বন্ধ ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতির একমাত্র কন্যাসন্তান গত বছরের ২০ জুলাই আত্মঘাতী হন। বয়স ছিল ২০ বছরের আশপাশে। অভিযোগ, মেয়ের মোবাইল গত বছর কেড়ে নিয়েছিলেন বাবা। সেই কারণে মেয়ে আত্মঘাতী হন। এর পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ওই দম্পতি। অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। শুক্রবার সকালে বন্ধ ঘর থেকে দুর্গন্ধ পান স্থানীয়েরা। এর পর ঘরে ঢুকে তাঁরা ওই দম্পতির পচাগলা দেহ দেখতে পান। থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

দম্পতির ঘর থেকে ডায়েরিতে লেখা একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। তাতে লেখা, ‘‘আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’’ তার পরেই ডায়েরিতে লেখা রয়েছে, মেয়ে ‘মনু’কে ছেড়ে থাকতে পারছেন না তাঁরা। তাই তাঁর কাছেই যাচ্ছেন। বারাসত পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিলন সর্দার জানিয়েছেন, দিন কয়েক আগে তাঁকে ফোন করেছিলেন রঞ্জন। বলেছিলেন, বেড়াতে যাচ্ছেন। মিলনের কথায়, ‘‘রঞ্জন ফোন করে বলেন, তোমার বৌদির শরীর ভাল না। ওকে নিয়ে বেড়াতে যাচ্ছি। আমি বলেছিলাম, ঘুরে এসো। শুক্রবার সকালে স্থানীয়েরা খবর দিয়ে জানালেন, ঘর থেকে দুর্গন্ধ বার হচ্ছে। এসে দেখি এই কাণ্ড।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barasat Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE