Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Basirhat Incident

পাঁচ টাকা নিয়ে বচসার জের, বসিরহাটে যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ, গ্রেফতার দু’জন

পাঁচ টাকা নিয়ে গন্ডগোল। আর তার জেরেই এক যুবককে পিটিয়ে তাঁর দেহ খালে ফেলে দেওয়ার অভিযোগ উঠল। বসিরহাটের এই ঘটনায় বৃহস্পতিবার সকালে মোট দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫
Share: Save:

পাঁচ টাকা নিয়ে গন্ডগোল। আর তার জেরেই এক যুবককে পিটিয়ে তাঁর দেহ খালে ফেলে দেওয়ার অভিযোগ উঠল। বসিরহাটের এই ঘটনায় বৃহস্পতিবার সকালে মোট দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত যুবকের নাম বিশ্বজিৎ মুন্ডা। তাঁর বাড়ি বসিরহাটের মাটিয়া থানা এলাকার কুলতলায়।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গত বুধবার প্রতি দিনের মতোই মালতীপুর স্টেশনে সাইকেল রেখে কলকাতায় কাজে গিয়েছিলেন বিশ্বজিৎ। সন্ধ্যা নাগাদ মালতীপুর স্টেশনে নেমে সাইকেল গ্যারাজ থেকে সাইকেল নিতে যান তিনি। সেই সময় সাইকেল ভাড়া বাবদ পাঁচ টাকা নিয়ে গ্যারাজ মালিকের সঙ্গে তাঁর বচসা হয়। বচসা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, গ্যারাজের মালিক আরও তিন জনকে জুটিয়ে বিশ্বজিৎকে বাঁশ দিয়ে মারধর করেন। মারধরের জেরে ওই যুবক জ্ঞান হারালে তাঁকে পাশের খালে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে।

নিহত যুবকের পরিবারের তরফে জানানো হয়েছে, মারধরের সময় বাড়িতে ফোন করেছিলেন বিশ্বজিৎ। তাঁর ফোন পেয়েই মালতীপুর স্টেশন সংলগ্ন সাইকেল গ্যারাজে যান পরিবারের সদস্যেরা। কিন্তু সেখানে বিশ্বজিৎকে খুঁজে না পেয়ে তাঁরা মাটিয়া থানায় অভিযোগ দায়ের করেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে বিশ্বজিতের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ। অবশেষে মালতীপুর স্টেশন সংলগ্ন একটি খাল থেকে ওই যুবকের দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে দেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিশ্বজিতের দেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। স্বামীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন বিশ্বজিতের স্ত্রী পায়েল মুন্ডা। তিনি দোষীদের অবিলম্বে শাস্তি দেওয়ার দাবি জানান। নিহত যুবকের আর এক আত্মীয় অভিযুক্তদের ফাঁসি দেওয়ার দাবি তুলেছেন।

এই ঘটনায় মালতীপুর এলাকা থেকেই ওই সাইকেল গ্যারাজের মালিক-সহ মোট দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাঁদের বসিরহাট মহকুমা আদালতে হাজির করানো হবে। আদালতে অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basirhat bashirhat killed Matia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE