Advertisement
০৪ জুলাই ২০২৪
Shootout At Magrahat

ব্যবসায়ীকে গুলি করে সাত লক্ষ টাকা ছিনতাই! চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মগরহাটে, তদন্তে পুলিশ

পুলিশের তরফে জানানো হয়েছে, দুষ্কৃতীরা বাইকে চেপে এসেছিল। কালো কাপড়ে তাদের মুখ ঢাকা ছিল। হাসপাতালে শুয়েই পুলিশকে সম্ভাব্য কয়েক জন অভিযুক্তের নাম জানিয়েছেন আহত ব্যবসায়ী।

আহত ব্যবসায়ী।

আহত ব্যবসায়ী। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ০৮:১৮
Share: Save:

এক ব্যবসায়ীকে গুলি করে সাত লক্ষ টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। সোমবার সন্ধ্যার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার দিঘিরপাড় এলাকায়। গুলিবিদ্ধ ব্যবসায়ী অশোক ছাটুই মগরাহাটের মাইতিরহাট এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় মাইতিরহাট এলাকার বাসিন্দা অশোক অন্য দিনের মতোই ব্যবসার কাজে বেরিয়েছিলেন। ব্যবসার জন্য টাকা তুলে বাড়ি ফেরার পথে দিঘিরপাড় বাজারের কাছে অন্ধকারে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবদ্ধ হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। সেই সুযোগে দুষ্কৃতীরা অশোকের কাছে থাকা সাত লক্ষ টাকা নিয়ে চম্পট দেয়।

গুলির শব্দ পেয়ে ছুটে আসেন স্থানীয়েরা। স্থানীয় বাসিন্দারাই আহত ব্যবসায়ীকে উদ্ধার করে মগরাহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন আহত ব্যবসায়ীকে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর বাঁ হাতে গুলি লেগেছে। গুলি চালানো এবং টাকা ছিনতাইয়ের এই ঘটনার তদন্তে নেমেছে মগরাহাট থানার পুলিশ। কী কারণে গুলি করা হল, এর নেপথ্যে ব্যবসায়িক কারণ রয়েছে, না কি পারিবারিক কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুষ্কৃতীরা বাইকে চেপে এসেছিল। কালো কাপড়ে তাদের মুখ ঢাকা ছিল। হাসপাতালে শুয়েই পুলিশকে সম্ভাব্য কয়েক জন অভিযুক্তের নাম জানিয়েছেন আহত ব্যবসায়ী। সব দিক খতিয়ে দেখেই তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের আশ্বাস, খুব দ্রুতই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout Magrahat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE