Advertisement
১৪ অক্টোবর ২০২৪
Unnatural Death

মৎস্যজীবীদের জালে মৃতদেহ! গোসাবায় চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, গোমর নদীতে স্থানীয় মৎস্যজীবীদের জালে দেহটি উঠে আসে। সেই খবর গ্রামে পৌঁছতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পাশাপাশি খবর চলে যায় স্থানীয় গোসাবা থানায় ও সুন্দরবন কোস্টাল থানায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ২২:২৩
Share: Save:

নদীতে মৎস্যজীবীদের জালে উঠে এল এক ব্যক্তির মৃতদেহ। রুমাল দিয়ে চোখ বাঁধা অবস্থায় এই দেহ পাওয়া যায়। দেহটি কোনও পর্যটকের বলেই প্রাথমিক অনুমান স্থানীয়দের। দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবা ব্লকের জটিরামপুর ঘাট সংলগ্ন গোমর নদীতে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, গোমর নদীতে স্থানীয় মৎস্যজীবীদের জালে দেহটি উঠে আসে। সেই খবর গ্রামে পৌঁছতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পাশাপাশি খবর চলে যায় স্থানীয় গোসাবা থানায় ও সুন্দরবন কোস্টাল থানায়। উভয় থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে প্রথমে গোসাবা ব্লক হাসপাতালে নিয়ে যায়। তার পর ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়। তবে মৃতের কোনও পরিচয় এখনও জানা যায়নি। তবে কী ভাবে ঘটনাটি ঘটল, পুলিশ তার পূর্ণ তদন্ত শুরু করেছে। স্থানীয় বাসিন্দাদের অনেকেরই অনুমান, এই দেহটি কোনও পর্যটকের হতে পারে। অন্য দিকে দেহটির চোখ রুমাল দিয়ে বাঁধা থাকায় পুলিশের প্রাথমিক অনুমান, এটি খুন হতে পারে। তবে সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

unnatural death gosaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE