Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Accident

যশোর রোডে গাছের ডাল ভেঙে পড়ল ট্যাক্সির মাথায়, গুরুতর আহত দুই মহিলা, চাঞ্চল্য

রাস্তার ধারে দাঁড়ানো ট্যাক্সির উপর গাছের ডাল ভেঙে গুরুতর আহত হলেন দুই মহিলা যাত্রী। তাঁদের তড়িঘড়ি ভর্তি করানো হয়েছে বনগাঁ হাসপাতালে।

Accident

ট্যাক্সির ছাদে ভেঙে পড়ে মোটা একটি ডাল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৮
Share: Save:

গাছের ডাল ভেঙে পড়ে জখম হলেন দুই মহিলা। রবিবার ঘটনাটি ঘটেছে যশোর রোডের উপরে। এ নিয়ে চাঞ্চল্য ছড়ায় ওই ব্যস্ত এলাকায়।

গত তিন ধরে চলছে নিম্নচাপের বৃষ্টি। সঙ্গে দমকা হাওয়া হচ্ছে। তার জেরে উত্তর ২৪ পরগনায় যশোর রোডে একটি শিরিষ গাছের ডাল ভেঙে ঘটল বিপত্তি। রাস্তার ধারে দাঁড়ানো ট্যাক্সির উপর গাছের ডাল ভেঙে গুরুতর আহত হলেন দুই মহিলা যাত্রী। তাঁদের তড়িঘড়ি ভর্তি করানো হয়েছে বনগাঁ হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনা বনগাঁ থানার অভিযান মোড় এলাকায় ওই দুর্ঘটনাটি হয়। ট্যাক্সি করে একটি নিমন্ত্রণ বাড়িতে যাচ্ছিলেন দুই মহিলা। বনগাঁ অভিযান সংঘের মোড়ে ট্যাক্সিটি দাঁড় করানো ছিল। গাড়ির ভিতরেই ছিলেন দুই যাত্রী। তখনই শিরিষ গাছের একটি বড় ডাল ভেঙে পড়ে ট্যাক্সির মাথায়। জখম হন দু’জন। স্থানীয়েরা দু’জনকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশও।

এই ঘটনা নিয়ে বনগাঁ পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমিতাভ দাস বলেন, ‘‘যশোর রোডের পাশে শিরিষ গাছের বহু ডাল নষ্ট হয়েছে। বিপজ্জনক অবস্থায় অনেক গাছের ডাল ঝুলে রয়েছে। অতীতে গাছের ডাল ভেঙে পড়ে মৃত্যুর মতো ঘটনা ঘটেছে।’’ তিনি জানান, সামনেই দুর্গাপুজো। রাস্তায় মানুষের ভিড় বাড়বে। তখন এমন দুর্ঘটনা আরও ঘটার আশঙ্কা থাকছে। কাউন্সিলর বলেন, ‘‘কেন্দ্রীয় সরকারের কাছে আমাদের আবেদন, সামনে পুজো আসছে। বহু দর্শনার্থী এই রাস্তা দিয়ে যাতায়াত করবেন। অবিলম্বে ব্যবস্থা নেওয়া না হলে আরও বড়সড় দুর্ঘটনা ঘটবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Jessore Road bongaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE