Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rape case

ফেসবুকের বন্ধুদের নিমন্ত্রণ করে বাড়িতেই গণধর্ষিতা খড়দহের তরুণী! পুলিশের হাতে পাকড়াও দুই

পুলিশ সূত্রে খবর, ধৃতদের দু’জনেরই বাড়ি বেলঘরিয়ায়। নির্যাতিতার বাড়ি খড়দহ এলাকায়। মাস তিনেক আগে সমাজমাধ্যমে দুই যুবকের সঙ্গে পরিচয় হয় তরুণীর।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:১৯
Share: Save:

মাস তিনেক আগে ফেসবুকে আলাপ দুই যুবক এবং এক তরুণীর। ঠিক করেছিলেন মুখোমুখি দেখা করবেন তিন জন। আড্ডা দেবেন একসঙ্গে। সেই মতো বেশ কয়েক বার দেখাও হয়। এর পর দুই যুবককে গত শনিবার সন্ধ্যায় নিজের বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন তরুণী। কিন্তু মদ্যপানের পর সেই দুই ‘বন্ধু’ই তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ। উত্তর ২৪ পরগনার খড়দহের ঘটনা। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণ ছাড়াও ব্ল্যাকমেলের অভিযোগ করেছেন নির্যাতিতা। ধৃতদের সোমবার আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁদের পাঁচ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ সূত্রের খবর, ধৃতদের দু’জনেরই বাড়ি বেলঘরিয়ায়। নির্যাতিতার বাড়ি খড়দহ এলাকায়। মাস তিনেক আগে সমাজমাধ্যমে দুই যুবকের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। ফেসবুকে কথোপকথন বাড়ে। তিন জনের মধ্যে বন্ধুত্ব হয়। সেই সূত্রে শনিবার রাতে দুই বন্ধুকে ওই তরুণী নিজের বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন। তরুণীর খড়দহের বাড়িতে খাওয়াদাওয়া হয়। নির্যাতিতার দাবি, দুই বন্ধুর সঙ্গে মদ্যপানও করেছিলেন। এর পর তিনি কিছুটা অপ্রকৃতস্থ হয়ে পড়েন। তখনই ওই দু’জন তাঁকে যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, মত্ত অবস্থায় দু’জনে তাঁকে ধর্ষণ করে ভিডিয়োও করেন বলে অভিযোগ। ধর্ষণের পরে সেই ভিডিয়ো দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করা হয় বলে অভিযোগ করেছেন তরুণী।

রবিবার খড়দহ থানায় ওই তরুণী অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। আগরপাড়া এবং বেলঘরিয়া থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সোমবার ধৃতদের বারাকপুর মহকুমা আদালতে হাজির করানো হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয় খড়দহের একটি হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case arrest Physical Harassment Blackmailing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE