Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Viral News

‘বিপজ্জনক’ সাইনবোর্ডকে পাত্তা না দিয়ে নিজস্বী তোলার চেষ্টা, হরিদ্বারে ৭০ ফুট খাদে পড়লেন তরুণী

প্রাকৃতিক সৌন্দর্য দেখে আর লোভ সামলাতে পারেননি তরুণী। খাদের ধারে দাঁড়িয়ে নিজস্বী তোলার চেষ্টা করছিলেন তিনি। ঠিক তখনই ঘটে বিপদ।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১২:৫৩
Share: Save:

বাবা-মায়ের সঙ্গে হরিদ্বার ঘুরতে গিয়েছিলেন তরুণী। সকাল সকাল উঁচু পাহা়ড়ের উপর মন্দির পরিদর্শনে গিয়েছিলেন তিন জন। চার দিকের প্রাকৃতিক সৌন্দর্য দেখে আর লোভ সামলাতে পারেননি তরুণী। খাদের ধারে দাঁড়িয়ে নিজস্বী তোলার চেষ্টা করছিলেন। ঠিক তখনই ঘটে বিপদ। নিজস্বী তুলতে গিয়ে পা পিছলে ৭০ ফুট খাদে পড়ে যান তিনি।

শনিবার সকালে ঘটনাটি হরিদ্বারের শিবালিক পর্বতমালার একটি পাহাড়ের চূড়ায় থাকা মন্দিরের কাছে ঘটেছে। ২৮ বছর বয়সি তরুণীর নাম রেশু। উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরের বাসিন্দা তিনি।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি নজরে পড়ার পর সঙ্গে সঙ্গে তরুণীকে উদ্ধার করতে ছুটে যান স্থানীয়েরা। আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে হৃষিকেশের এমসে ভর্তি করানো হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশের দাবি, জায়গাটি বিপজ্জনক বলে সেখানে সাইনবোর্ড লাগানো রয়েছে। তবুও মন্দিরের দর্শনার্থীরা প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য খাদের ধারে নিজস্বী তোলার জন্য চলে যান। এই বিষয়ে খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

অন্য বিষয়গুলি:

Viral News Haridwar selfie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE