Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Extra Marital Relationship

অফিস যাওয়ার নাম করে অন্য ঠিকানায়! স্বামীর প্রেমিকার বাড়ির সামনেই তরুণকে হেনস্থা স্ত্রীর

অফিস যাওয়ার নাম করে স্বামী বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তাঁর পিছু নেন তরুণী। পুলিশকেও নিজের সঙ্গে নিয়ে যান তিনি।

পুলিশের সামনেই স্বামীকে চড় মারলেন তরুণী।

পুলিশের সামনেই স্বামীকে চড় মারলেন তরুণী। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৫:৫১
Share: Save:

অফিস যাওয়ার নাম করে মাঝেমধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন তরুণ। কিন্তু তাঁর হাবভাব লক্ষ করে সন্দেহ করেছিলেন স্ত্রী। তাই স্বামীকে অনুসরণ করার সিদ্ধান্ত নিলেন তরুণী। তার আগে পুলিশকেও ডেকে নিয়েছিলেন তিনি। তরুণীর সন্দেহই সঠিক বলে প্রমাণিত হয়। অন্য মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন তাঁর স্বামী। স্বামীকে প্রেমিকার বাড়ির সামনেই হাতেনাতে ধরেন তরুণী। পুলি‌শের সামনে তাঁকে চড়ও মারেন সেই তরুণী।

তবে তরুণীর কাছে হেনস্থার পর চুপ করে থাকেননি তাঁর স্বামী। পাল্টা জবাব দিতে তিনিও তাঁর স্ত্রীর গালে চড় বসিয়ে দেন। পুরো ঘটনাটি সমাজমাধ্যমে পোস্ট হওয়া একটি ভিডিয়োয় ধরা পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। জনৈক এক ব্যক্তি তাঁর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় যে ভিডিয়োটি পোস্ট করেন তাতে দেখা যায়, এক তরুণ-তরুণী একে অপরকে চড় মারছেন। ব্যক্তিটি জানান, ঘটনাটি উত্তরপ্রদেশের হাপুর এলাকার। ওই তরুণ-তরুণী আসলে সম্পর্কে স্বামী-স্ত্রী। অফিস যাওয়ার নাম করে স্বামী বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তাঁর পিছু নেন তরুণী। পুলিশকেও নিজের সঙ্গে নিয়ে যান তিনি।

স্বামীকে অনুসরণ করে তরুণী দেখেন যে, অন্য এক মহিলার বাড়িতে গিয়েছেন তাঁর জীবনসঙ্গী। ভিডিয়োয় দেখা যায়, একটি বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে পুলিশ। সেই বাড়ি থেকে বেরিয়ে আসছেন এক তরুণী। তাঁর পিছনে মোবাইল ফোনে কথা বলতে বলতে হেঁটে আসছেন এক তরুণ। ঠিক সেই সময় তরুণের গালে চড় বসিয়ে দেন তিনি। তরুণও চড়ের জবাব চড়ই মেরে দেন তাঁর স্ত্রীকে। পরে স্বামীর দিকে রেগে এগিয়ে গেলে পুলিশ তাঁদের মধ্যে ঝামেলা থামানোর চেষ্টা করে। জিজ্ঞাসাবাদ চলাকালীন অবশ্য তরুণ স্বীকার করেন যে, তিনি পরকীয়া সম্পর্কে রয়েছেন। তিন বছর ধরে অন্য মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন বলে পুলিশকে জানান ওই তরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Extra Marital Affair police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE