Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Couple Umbrella

ছাতার কারণে আর দূরত্ব নয়, প্রেমিক-প্রেমিকাদের জন্য বর্ষায় নজর কাড়ছে ‘জোড়া ছাতা’

আশিস সবন্ত নামে এক তরুণ তাঁর সমাজমাধ্যমের পাতায় এক বিশেষ ধরনের ছাতার ব্যবহার দেখান। আশিসের দাবি, যুগলদের কথা ভেবেই এই ছাতাটি তৈরি করা হয়েছে।

বিবাহিত দম্পতিদের জন্য বিশেষ ছাতা।

বিবাহিত দম্পতিদের জন্য বিশেষ ছাতা। —ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৪:৩৫
Share: Save:

রাস্তায় মাঝেমধ্যেই দেখা যায়, কোনও যুগল বৃষ্টিতে ভিজে হাত ধরে হাঁটছেন। কেউ কেউ আবার বৃষ্টিতে না ভিজলেও বর্ষার সময় ভালবাসার মানুষের পাশাপাশি হাঁটতেই বেশি পছন্দ করেন। কিন্তু তাঁদের মধ্যে বাদ সাধে ছাতা। দু’জনের হাতে দু’টি ছাতা খোলা থাকলে পাশাপাশি হাঁটতে অসুবিধা হয়। ছাতার কারণে তৈরি হয়ে যায় দূরত্বও। সেই দূরত্ব কমাতেই ‘জোড়া ছাতা’র ভিডিয়ো পোস্ট করে সমাজমাধ্যমে নজর কাড়লেন এক তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। আশিস সবন্ত নামে এক তরুণ তাঁর সমাজমাধ্যমের পাতায় এক বিশেষ ধরনের ছাতার ব্যবহার দেখান।

যুগলেরা এই ছাতা ব্যবহার করতে পারেন। তবে আশিসের দাবি, মূলত বিবাহিত দম্পতিদের কথা ভেবেই এই ছাতাটি তৈরি করা হয়েছে। ছাতাটির মাথার দিকে একটি ক্লিপ দিয়ে আটকানো রয়েছে। ক্লিপের পিছনে থাকা একটি সুইচ টিপলে ছাতার মাথাটি দু’ভাগ হয়ে যায়। ছাতার হাতলেও একটি সুইচ রয়েছে। সে সুইচটি টিপলে ছাতাটি পুরোপুরি খুলে যায়। দেখা যায়, ওই ছাতার তলায় একসঙ্গে দু’জন মানুষ হাঁটতে পারেন। ছাতার হাতল একটিই কিন্তু দু’টি ছাতার মাথা কেউ যেন একসঙ্গে জুড়ে দিয়েছেন বলে মনে হচ্ছে।

এই ছাতাটি বিবাহিত দম্পতিদের কেমন লেগেছে তা জানতেও চান আশিস। নেটব্যবহারকারীদের একাংশ এই অভিনব ছাতার প্রশংসা করলেও কেউ কেউ এই বর্ষায় প্রেমহীন জীবন কাটাচ্ছেন বলে দুঃখপ্রকাশও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Umbrella Couple Monsoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE