Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Bizarre

‘আদর পুতুল’কে মৃতদেহ ভেবে আঁতকে উঠলেন তরুণী, খবর দিলেন পুলিশে! তার পর…

পোষ্যের সঙ্গে সমুদ্রসৈকতে হাঁটার সময় হঠাৎ থমকে যান তরুণী। সমুদ্রের কালো বালির উপর একটি মুণ্ডহীন ‘মৃতদেহ’ পড়ে থাকতে দেখেন তিনি। ভয় পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন।

Woman calls police after mistaking sex doll as a woman’s body

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১১:৪৩
Share: Save:

কুকুরের সঙ্গে সমুদ্রসৈকতে সময় কাটাতে গিয়েছিলেন তরুণী। কিন্তু যা দেখলেন তাতে তাঁর চক্ষু চড়কগাছে। সমুদ্রসৈকতের উপর পড়ে রয়েছে সম্পূর্ণ নগ্ন একটি ‘দেহ’। ভাল করে লক্ষ করে দেখলেন, সেই ‘দেহ’টি এক মহিলার এবং তার মাথা কাটা রয়েছে। মুণ্ডহীন দেহ থেকে ভয়ে আঁতকে ওঠেন তরুণী। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন।

ঘটনাটি মঙ্গলবার নিউ জ়িল্যান্ডের নিউ প্লাইমাউথ এলাকার দক্ষিণের এক সমুদ্রসৈকতে ঘটেছে। পোষ্য স্যাডিকে নিয়ে গাড়ি চালিয়ে সেই সমুদ্রসৈকতে ঘুরতে গিয়েছিলেন অ্যালিস কাউড্রে। নিউ জ়িল্যান্ডের তারানাকি এলাকার বাসিন্দা অ্যালিস। স্যাডির সঙ্গে সমুদ্রসৈকতে হাঁটার সময় হঠাৎ থমকে যান অ্যালিস। সমুদ্রের কালো বালির উপর একটি মুণ্ডহীন ‘মৃতদেহ’ পড়ে থাকতে দেখেন তিনি। ভয় পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। সমুদ্রসৈকতের আশপাশে কোনও খুন ঘোরাফেরা করছে ভেবে দেরি না করে সেখানে পৌঁছয় পুলিশ। পৌঁছে চমকে যান পুলিশকর্মীরা। এ তো কোনও মৃতদেহ নয়। বালির উপর পড়ে রয়েছে এক মুণ্ডহীন ‘আদর পুতুল’। তাকেই দূর থেকে মৃতদেহ ভেবেছিলেন অ্যালিস!

পুলিশ সমুদ্রসৈকত থেকে ‘আদর পুতুল’টি সরিয়ে ফেলে। তবে খবরটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পর এক নেটব্যবহারকারী বলেন, ‘‘এই পুতুলগুলির দাম অনেক বেশি। এ ভাবে সমুদ্রসৈকতে এত দামি জিনিস কে ফেলে যাবেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bizarre New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE