Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Birthday Gift

স্বামীর জন্মদিনে বিশেষ অন্তর্বাস উপহার, বাক্স খুলতেই চমকে উঠলেন তরুণ

খুব মনোযোগ সহকারে বাক্সটি খুলছিলেন তরুণ। বাক্সটি সামান্য খুলতেই তরুণের মুখে দুষ্টুমিষ্টি হাসি। কিন্তু বাক্সটি পুরোপুরি খুলতেই চমকে উঠলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৮:২০
Share: Save:

বিশেষ দিনে প্রিয় মানুষকে উপহার দিয়ে চমক দেওয়ার পরিকল্পনা করেন সকলেই। জীবনসঙ্গীর জন্মদিনও বিশেষ ভাব‌ে উদ্‌যাপন করেন অনেকেই। নানা রকম উপহার দিয়ে দিনটিকে আরও স্মরণীয় করে তোলেন। স্বামীকে একটি বিশেষ উপহার দিয়ে তাঁর জন্মদিন এমন ভাবেই স্মরণীয় করে তুলতে চেয়েছিলেন তরুণী। কিন্তু বাক্স খুলে উপহার দেখেই চমকে উঠলেন তরুণ।

স্বামীর জন্মদিনে ভালবেসে একটি বিশেষ অন্তর্বাস উপহার দিয়েছিলেন আথিরা প্রকাশ। সমাজমাধ্যমের পাতায় নিজের অ্যাকাউন্ট থেকেই ভিডিয়োটি পোস্ট করেছেন আথিরা (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। জন্মদিনে স্ত্রীর কাছ থেকে উপহার পেয়ে যারপরনাই খুশি হয়েছিলেন আথিরার স্বামী।

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, খুব মনোযোগ সহকারে বাক্সটি খুলছিলেন তরুণ। বাক্সটি সামান্য খুলতেই তরুণের মুখে দুষ্টুমিষ্টি হাসি। কিন্তু বাক্সটি পুরোপুরি খুলতেই চমকে উঠলেন তিনি। উপহারে পাওয়া অন্তর্বাস তো সাধারণ নয়! হঠাৎ খিলখিল করে হাসতে শুরু করেন তরুণ। হাসির রোল শুনে বাড়ির রান্নাঘর থেকে ছুটে বেরিয়ে আসেন আথিরার শাশুড়ি। অন্তর্বাসটি তাঁকেও দেখান আথিরার স্বামী। তিনিও উপহার দেখে হাসতে শুরু করেন।

আসলে অন্তর্বাসটি বিশেষ ভাবে তৈরি করিয়েছিলেন আথিরা। সম্পূর্ণ অন্তর্বাস জুড়ে রয়েছে এক নারীর মুখ। সেই নারী আর কেউ নন, আথিরা নিজেই। অন্তর্বাসে আথিরার মুখ ছাপিয়ে তা-ই স্বামীর জন্মদিনে উপহার দিয়েছেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gift Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE