Advertisement
০১ অক্টোবর ২০২৪
viral video of snake

গোসাপ বনাম গোখরোর ধুন্ধুমার লড়াই! মরণকামড় দিয়ে জিতল কে? রইল সেই ভিডিয়ো

প্রতিপক্ষের হাত থেকে নিজেকে বাঁচাতে গোসাপটিকে প্রবল আক্রোশে কামড়ে দেয় সাপটি। চলতে থাকে কামড়াকামড়ি।

Viral video of encounter of black cobra and Monitor Lizard

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:৩৯
Share: Save:

দুই যুযুধানের মরণ-বাঁচন লড়াই। সেই লড়াইয়ের সাক্ষী থাকল সমাজমাধ্যম। বিশাল গোখরো ও গোসাপের তুমুল লড়াইয়ের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যা দেখে শিউরে উঠছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। ফেসবুকের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। আগাছা ভরা একটি জমিতে দুই শত্রুর ধুন্ধুমার লড়াই দেখে তাজ্জব হয়েছেন নেটাগরিকরাও। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

যুদ্ধের ময়দানে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি নয়। ভিডিয়োর শুরুতে দেখা গিয়েছে কালো রঙের গোখরোর পেটের কাছে কামড়ে ধরে আছে একটি গোসাপ। প্রতিপক্ষের হাত থেকে নিজেকে বাঁচাতে গোসাপটিকে প্রবল আক্রোশে কামড়ে দেয় সাপটি। চলতে থাকে কামড়াকামড়ি। এক বার মনে হয় সাপটি হেরে গেল, পর ক্ষণেই ফুঁসে উঠে সেটি ছোবল মারে গোসাপটিকে। চলে প্রবল ঝটাপটি। এক সময় দেখা যায় গোসাপের মরণকামড়ের ফাঁদে আটকে গিয়েছে গোখরো। ফণা তুলে দাঁড়িয়ে পড়লেও গোসাপের কবল থেকে নিজেকে ছাড়াতে পারেনি রাজকীয় এই সাপটি। তবে কে এই লড়াই জিতল তার মীমাংসা করা সম্ভব হয়নি। তার আগেই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Viral Viral Video Fight Monitor lizard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE