Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Viral Video

নাচতে গিয়ে পড়ে গেলেন, সামলেও নিলেন পেশাদারি কায়দায়! বিদ্যায় আপ্লুত মাধুরীও

নাচ করতে করতে বেসামাল হয়ে হঠাৎ মঞ্চের উপর বসে পড়লেন বিদ্যা। পাশে পারফর্ম করে চলেছেন মাধুরী। থামেননি তিনি।

বিদ্যা বালন।

বিদ্যা বালন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১২:৩১
Share: Save:

মঞ্চের মাঝখানে বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত। তাঁর পাশে রয়েছেন বিদ্যা বালন। দর্শকের আসন ভরা। সকলের নজর দুই নায়িকার দিকে। একসঙ্গে নৃত্য পরিবেশন করছেন দু’জনে। সেই যুগলবন্দিতেই মুগ্ধ হয়ে রয়েছেন দর্শক। নাচ করতে করতে বেসামাল হয়ে হঠাৎ মঞ্চের উপর বসে পড়লেন বিদ্যা। পাশে পারফর্ম করে চলেছেন মাধুরী। থামেননি তিনি। বিদ্যাও পেশাদার অভিনেত্রী। তিনি যে আসলে পড়ে গিয়েছেন, তা বুঝতে দেওয়া চলবে না। তাই মুহূর্তের মধ্যে পরিস্থিতি নিজের হাতেই নিয়ে ফেললেন বিদ্যা।

মঞ্চে পড়ে গিয়ে তিনি বসে পড়েছিলেন ঠিকই, কিন্তু বসে বসেই নাচের মুদ্রা করতে শুরু করলেন অভিনেত্রী। যেন পুরো বিষয়টি পূর্বনির্ধারিত, যুগলবন্দির পারফর্ম্যান্সেরই অংশ। নাচ করতে করতেই মঞ্চ থেকে উঠে পড়লেন বিদ্যা। উঠে পড়তেই বিদ্যার কাঁধে হাত রেখে নাচ করতে শুরু করেন মাধুরী। অভিনেত্রী যে বিদ্যার পেশাদারি বুদ্ধি দেখে আপ্লুত হয়েছেন, তা বুঝিয়ে দিলেন তিনি।

‘রিয়্যালবলিউডহাঙ্গামা’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় বিদ্যা এবং মাধুরীর নাচের এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। নভেম্বর মাসের প্রথম তারিখেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ভুল ভুলাইয়া ৩’। বিদ্যা এবং মাধুরীর পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কার্তিক আরিয়ান এবং তৃপ্তি দিমরিকেও। সেই ছবির প্রচারেই এখন ব্যস্ত বলি তারকারা।

‘ভুল ভুলাইয়া’ ছবিতে শ্রেয়া ঘোষালের কণ্ঠে ‘আমি যে তোমার’ গানটি খুব জনপ্রিয় হয়েছিল। ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে সেই গানটিই আরও নতুন করে পরিবেশন করেছেন গায়িকা। ছবিতে এই গানের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে মাধুরী এবং বিদ্যাকে। দুই নায়িকাকেই নাচ করতে দেখা গিয়েছে এই দৃশ্যে। গানের মিউজ়িক ভিডিয়োটি মুক্তি পাওয়ার পর দর্শকের কাছে প্রশংসা পেয়েছিলেন দু’জনে। ছবির প্রচারে গিয়েও তাই এই গানের সঙ্গে পারফর্ম করতে দেখা গেল বিদ্যা এবং মাধুরীকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE