Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Video

গাছের তলায় খোশমেজাজে ফোন, ‘সঙ্গ’ দিতে এল ভয়ঙ্কর গোখরো! দেখেই আত্মারাম খাঁচাছাড়া যুবকের

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা পাজামা-পাঞ্জাবি পরে একটি বড় গাছের তলায় বসে রয়েছেন এক যুবক। হাসতে হাসতে ফোনে কথা বলছেন তিনি। এমন সময় হঠাৎই একটি গোখরো তাঁর পাশে এসে বসে।

Video of man talking over phone when a cobra arrives, then this happened

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৩:২৭
Share: Save:

গাছের তলায় বসে খোশমেজাজে ফোনে কথা বলছিলেন যুবক। পাশে বসে এক মনে তাঁর ‘কথা শুনছিল’ এক ভয়ানক প্রাণী। যুবকের নজর সে দিকে যেতেই আত্মারাম যেন খাঁচাছাড়া হয়ে গেল তাঁর। পড়িমড়ি করে পালালেন গাছের তলা থেকে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা পাজামা-পাঞ্জাবি পরে একটি বড় গাছের তলায় বসে রয়েছেন এক যুবক। হাসতে হাসতে ফোনে কথা বলছেন তিনি। এমন সময় হঠাৎই একটি বিষধর গোখরো তাঁর পাশে চলে আসে। কিন্তু সে দিকে প্রথমে নজর যায়নি যুবকের। তিনি আপন মনে কথা বলতে থাকেন। অন্য দিকে, ফণা তুলে ফোঁস ফোঁস করতে থাকে গোখরোটি। সময়ের সঙ্গে বাড়তে থাকে গর্জন। এর পর ওই যুবক এক হাত মাটিতে রাখতেই সেই হাত লক্ষ করে ছোবল মারে সাপটি। অল্পের জন্য রক্ষা পান যুবক। সাপের দিকে নজর পড়তেই ফোন ফেলে পড়িমড়ি করে দৌড়ে পালিয়ে যান যুবক। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে।

ইনস্টাগ্রামে গত ২ অক্টোবর পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে দিয়েছে সমাজমাধ্যম জুড়ে। ভিডিয়োটি নিয়ে বিভিন্ন মন্তব্যও করেছেন নেটাগরিকেরা। এক নেটাগরিক লিখেছেন, ‘‘এই জন্যই চোখ-কান খোলা রাখতে হয়।’’

অন্য বিষয়গুলি:

Cobra Snake Viral Video Phone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE