Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

খিদে পাওয়ায় মাংস ‘চুরি’ খুদের! ধরা পড়়ে ভাগ্যে জুটল বাবার বকুনি, প্রকাশ্যে মন ভাল করা ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বৈদ্যুতিক অভেন থেকে এক প্লেট মাংস বার করেছে এক খুদে। সে নিজে দাঁড়িয়ে ওই অভেনের উপর। মাংসের প্লেট বার করে নিজের পায়ের উপর ভর দিয়ে রাখে ওই খুদে।

Video of kid scolded by father as he try to take out meat from oven

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৪:০১
Share: Save:

অভেন থেকে মাংস বার করে খাওয়ার চেষ্টায় ছিল খুদে! বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে ভাগ্যে জুটল বকুনি। খুদের কীর্তির একটি মন ভাল করা ভিডিয়ো ইতিমধ্যেই ঝড় তুলেছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বৈদ্যুতিক অভেন থেকে এক প্লেট মাংস বার করেছে এক খুদে। সে নিজে দাঁড়িয়ে ওই অভেনের উপর। মাংসের প্লেট বার করে নিজের পায়ের উপর ভর দিয়ে রাখে ওই খুদে। চিমটে দিয়ে মাংস খাওয়ারও চেষ্টা করে। সেই সময়ই উপস্থিত হয় ওই শিশুর বাবা। সন্তানকে ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে অভেন থেকে নেমে আসতে বলেন। ওই ভাবে মাংস ‘চুরি’র জন্য পুত্রকে তিরস্কারও করেন। যদিও পিতার বকুনির পাল্টা জবাব দেয়নি পুত্র। ভিজে বেড়ালের মতো চুপচাপ অভেন থেকে নেমে পালিয়ে যায়।

গত ১৩ অগস্ট ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাকেইথান ফিলিপ। সেই পোস্টে লেখা, ‘‘আজ হাতেনাতে ধরা পড়েছে। মুখে প্রমাণও রয়েছে।’’ ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ ভিডিয়োটি দেখেছেন। ৫ কোটি বারেরও বেশি ভিডিয়োটি দেখেছেন ইনস্টা ব্যবহারকারীরা। মন ভাল করা সেই ভিডিয়ো দেখে অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। এক জন লিখেছেন, ‘‘খুদের কাণ্ড দেখে রীতিমতো হাসি পাচ্ছে। কী মিষ্টি চাহনি!’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘মাঝরাতে খিদে পেয়েছে খুদের। আর সেই কারণেই এই কাণ্ড ঘটিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Meat Micro Oven kids room
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE