Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

বন্ধ ঘরে স্বামীর চুলের মুঠি ধরে পেটাচ্ছিলেন স্ত্রী! রক্ষার্থে এগিয়ে এল ‘ভগবান’, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বদ্ধ ঘরে মারামারি করছেন স্বামী-স্ত্রী। বেশি মার খাচ্ছেন স্বামীই। তাঁকে মাটিতে ফেলে চুলের মুঠি ধরে পেটাচ্ছেন স্ত্রী।

Video of Husband beaten by wife, guests save him

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৪
Share: Save:

ঘর বন্ধ করে স্বামীকে পেটাচ্ছিলেন স্ত্রী। মাটিতে ফেলে চুলের মুঠি ধরে চলছিল মারধর। রক্ষার্থে এগিয়ে এল ‘ভগবান’! এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। কোন জায়গায় ঘটনাটি ঘটেছে তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়। পাশাপাশি, সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের দাবি, পুরো ঘটনাটিই সাজানো। হাস্যরসের কারণেই ভিডিয়োটি ওই ভাবে বানানো হয়েছে।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বদ্ধ ঘরে মারামারি করছেন স্বামী-স্ত্রী। বেশি মার খাচ্ছেন স্বামীই। তাঁকে মাটিতে ফেলে চুলের মুঠি ধরে পেটাচ্ছেন স্ত্রী। আত্মরক্ষার চেষ্টা করে স্বামী। এমন সময় বাড়়ির কলিংবেল বেজে ওঠে। সঙ্গে সঙ্গে স্বামীকে ছেড়ে দরজা খুলতে চলে যান স্ত্রী। স্বামীও সেই সুযোগে গা-হাত-পা ঝেড়ে মাটি থেকে উঠে পড়েন। একটি চেয়ারে ল্যাপটপ নিয়ে কাজ করতে বসেন। ভাবখানা এমন, যেন কিছুই হয়নি। অন্য দিকে স্ত্রী দরজা খুলে অতিথিদের ভিতরে নিয়ে যান।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল ‘ঘর কে কলেশ’ থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। গত ২৯ অগস্ট করা ভিডিয়োটি প্রায় ৫ লক্ষ বার দেখা হয়েছে। ভিডিয়ো দেখে মজার মজার মন্তব্যও করেছেন অনেকে। এক জন ব্যবহারকারী লিখেছেন, ‘‘ওই অতিথিদের আসলে ভগবানই পাঠিয়েছেন। না হলে স্বামীর দফারফা হয়ে যেত।’’ অন্য এক ব্যবহারকারী লিখেছেন, ‘‘বেচারা স্বামী আজ বেঁচে গেল। ধন্যবাদ অতিথিদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Couple Funny Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE