Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

উত্তাল নদীর পারে ঘুরছিল কুকুর, হঠাৎ হামলা কুমিরের! তিন সেকেন্ডের মধ্যে মুখে নিয়ে আবার অদৃশ্য জলে

মোট ১৪ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, হু-হু করে জলের স্রোত বয়ে যাচ্ছে একটি নদীতে। সেই নদীরই পারে নির্লিপ্ত ভাবে ঘোরাঘুরি করছে একটি কুকুর। বিভিন্ন জিনিসের গন্ধ শুঁকে খাবার খোঁজার চেষ্টা করছে সে।

Video of Crocodile and Dog in river bank

কুমির কুকুরটিকে মুখে নিয়ে আবার অদৃশ্য হয়ে গেল জলে! ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৫:১০
Share: Save:

উত্তাল নদীর পারে ঘুরে বেড়াচ্ছিল একটি কুকুর। হঠাৎই জল থেকে উঠে হামলা চালাল হিংস্র কুমির। তিন সেকেন্ডের মধ্যে কুকুরটিকে মুখে নিয়ে আবার অদৃশ্য হয়ে গেল জলে! এমনই একটি ভয়ঙ্কর ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি নিয়ে ঝড়ও উঠেছে সমাজমাধ্যমে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি কোথায় ঘটেছে, তা-ও ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

মোট ১৪ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, হু-হু করে জলের স্রোত বয়ে যাচ্ছে একটি নদীতে। সেই নদীরই পারে নির্লিপ্ত ভাবে ঘোরাঘুরি করছে একটি কুকুর। বিভিন্ন জিনিসের গন্ধ শুঁকে খাবার খোঁজার চেষ্টা করছে সে। তখন হঠাৎই জল থেকে মাথা তোলে একটি বিশাল কুমির। ক্ষিপ্র গতিতে কুকুরটির উপর হামলা চালায়। এর পর কুকুরটিকে মুখে করে আবার জলে চলে যায়। নদী থেকে উঠে কুকুরটির উপর হামলা চালিয়ে সেটিকে আবার নদীতে নিয়ে যেতে কুমিরটির সময় লেগেছে মাত্র তিন সেকেন্ড। এই দৃশ্য দেখে আশপাশে থাকা অনেক মানুষকে চিৎকার করতেও শোনা গিয়েছে ওই ভিডিয়োয়।

ভিডিয়োটি গত ৩০ জুলাই ‘দ্য ডার্ক সার্কল’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় তিন লক্ষ বার দেখা হয়েছে। মন্তব্যও করেছেন বহু মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Dog Crocodile Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE