Advertisement
১৭ অক্টোবর ২০২৪
Viral Video

গোখরোর ‘ঘরে’ প্রবেশ অনাহুত অন্য বিষধরের! রাগে ফোঁস ফোঁস করছে সাপটি, তার পর...

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, সিমেন্টের দেওয়ালের একটি খোপে ফণা তুলে বসে রয়েছে বিষধর একটি গোখরো। তার সেই ঘরে হঠাৎ আগমন হয় এক অতিথির। সেই অতিথি আর কেউ নয়, কালো কুচকুচে একটি কাঁকড়াবিছে।

Video of a cobra and a scorpion  goes viral

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৫:৪৭
Share: Save:

সাপ এবং কাঁকড়াবিছে— প্রাণীকুলের এই দুই প্রাণীই অত্যন্ত বিষাক্ত। এদের বিষের জ্বালা সহ্য করতে না পেরে অনেকের মৃত্যুও হয়। কিন্তু এই দুই প্রাণী যদি মুখোমুখি হয়, তা হলে? সম্প্রতি এমনই এক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে একটি গোখরো এবং একটি কাঁকড়াবিছেকে মুখোমুখি হতে দেখা গিয়েছে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, সিমেন্টের দেওয়ালের একটি খোপে ফণা তুলে বসে রয়েছে বিষধর একটি গোখরো। তার সেই ঘরে হঠাৎ আগমন হয় এক অতিথির। সেই অতিথি আর কেউ নয়, কালো কুচকুচে একটি কাঁকড়াবিছে। অনাহুত অতিথির উপস্থিতি টের পেয়ে রাগে ফোঁসফোঁস করতে থাকে গোখরোটি। কাঁকড়াবিছেটিও হুল তুলে সাপটিকে দেখতে থাকে। তবে এর পর তাদের মধ্যে কী হল, তা ওই ভিডিয়োয় প্রকাশ পায়নি।

গত ২ অগস্ট ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। দেড় লাখ লাইক পড়েছে সেই ভিডিয়োয়। কমেন্টেরও বন্যা বয়ে গিয়েছে। এক নেটাগরিক লিখেছেন, ‘‘বাবারও বাবা থাকে।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘একসঙ্গে দুটি বিপজ্জনক প্রাণী মুখোমুখি এসে দাঁড়িয়েছে। কী জানি কী হল তাদের মধ্যে।’’

অন্য বিষয়গুলি:

Snake Viral Video Cobra Scorpion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE