Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

রিল বানাতে খালি গায়ে ঝুলে পড়লেন সাইনবোর্ডে, কেরামতি দেখাতে গিয়ে বিপদে তরুণ

সাইনবোর্ডটি রাস্তা থেকে ১০ মিটার উঁচুতে রয়েছে। সেখানেই রিল বানাবেন বলে উঠে পড়েছিলেন তরুণ। খালি গায়ে সেখানে উঠে গিয়ে ‘পুল-আপ’ করছিলেন তিনি।

Uttar Pradesh man did pull-ups on national highway signboard

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১০:১১
Share: Save:

শখ হয়েছিল নতুন ধরনের রিল বানিয়ে নেটাগরিকের নজর কাড়ার। তাই খালি গায়ে জাতীয় সড়কের সাইনবোর্ডে উঠে পড়লেন তরুণ। সেখানে ‘পুল-আপ’ করতে শুরু করলেন তিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়োটি (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ছড়িয়ে পড়ায় তা নজর কাড়ে পুলিশের। তদন্তে নেমে সেই তরুণের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের অমেঠীর কাছে জাতীয় সড়ক ৯৩১-এ ঘটেছে। পুলিশ সূত্রে খবর, সাইনবোর্ডটি রাস্তা থেকে ১০ মিটার উঁচুতে রয়েছে। সেখানেই রিল বানাবেন বলে উঠে পড়েছিলেন তরুণ। খালি গায়ে সেখানে উঠে গিয়ে ‘পুল-আপ’ করছিলেন তিনি। ভিডিয়োটি পুলিশের নজরে পড়ায় তরুণকে খোঁজার জন্য তল্লাশি চালাচ্ছে তারা। সন্ধান পেলে ওই তরুণের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে, এমনটাই জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE