Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral

স্বামীর চেহারা ‘বেঢপ’, মিলনের জন্য টাকা দাবি স্ত্রীর! বিচ্ছেদের মামলা যুবকের

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৪ সালে ওই দম্পতির বিয়ে হয়। দুই সন্তানও রয়েছে তাঁদের। মামলকারীর দাবি, ২০১৭ সাল থেকেই স্ত্রী ধীরে ধীরে মিলনে অনীহা প্রকাশ করতে শুরু করেন।

Taiwan man filed Divorce case after wife allegedly asking for intercourse fee

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৪:৫২
Share: Save:

সঙ্গমের জন্য টাকা চাইতেন স্ত্রী। এমন অভিযোগ এনেই বিচ্ছেদের মামলা দায়ের করলেন স্বামী। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে তাইওয়ানে। তাইওয়ানের ওই ব্যক্তির অভিযোগ, সঙ্গম করার পরিবর্তে স্ত্রী তাঁর কাছে টাকা চাইতেন। আত্মীয়দের কাছে তাঁকে ‘খুব মোটা’ এবং ‘অযোগ্য’ বলে অপমানও করতেন যখন-তখন। আর সেই কারণেই বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৪ সালে ওই দম্পতির বিয়ে হয়। দুই সন্তানও রয়েছে তাঁদের। মামলকারীর দাবি, ২০১৭ সাল থেকেই স্ত্রী ধীরে ধীরে মিলনে অনীহা প্রকাশ করতে শুরু করেন। ২০১৯ সাল থেকে তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক বলে আর কিছু ছিল না। পাশাপাশি, স্ত্রী তাঁকে ‘মোটা’ এবং মিলনে ‘অক্ষম’ বলে আত্মীয়দের কাছে অপমান করতেন বলেও অভিযোগ তুলেছেন ওই ব্যক্তি।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০২১ সালে ওই ব্যক্তি প্রথম বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন। তবে স্ত্রীর অনুরোধে মামলা তুলে নেন। তবে তার পরে পরেই আবার স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ তুলে সরব হন। অভিযোগ, সেই সময় স্ত্রী তাঁর সঙ্গে মিলনের জন্য টাকা চাইতে শুরু করেন। এর পর দু’বছর স্ত্রীর থেকে আলাদা থাকার পর আবার বিচ্ছেদের মামলা দায়ের করেছেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Divorce Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE