Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

২৯ বছর আগের স্মৃতি ফিরল অম্বানী-পুত্রের বিয়েতে, হঠাৎ কী এমন করে বসলেন বলিউডের দুই খান?

সেই সময় অবশ্য শাহরুখ-সলমন একা ছিলেন না। তাঁদের সামনে দাঁড়িয়ে ছিলেন মুকেশ-পত্নী নীতা। তা ছাড়া ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, কর্ণ জোহর এবং অর্জুন কপূরও সেই সময়ে উপস্থিত ছিলেন বলিপাড়ার দুই খানের পাশে।

শাহরুখ খান এবং সলমন খান।

শাহরুখ খান এবং সলমন খান। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১১:১৪
Share: Save:

অবশেষে প্রতীক্ষার অবসান। শুক্রবার ঘটা করে সম্পন্ন হল মুকেশ অম্বানী-নীতা অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। এই বিয়ের অনুষ্ঠানে ঢল নেমেছিল দেশ-বিদেশের তারকাদের। অতিথিদের তালিকায় ছিলেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান এবং ‘ভাইজান’ সলমন খান। দুই খানের দেখা হওয়ার কিছু ক্ষণ পরেই ২৯ বছর আগে ফেলে আসা পুরনো অতীত ফিরিয়ে আনলেন দুই অভিনেতা।

শাহরুখ এবং সলমন দু’জনের মুখেই তার পর হাসির ছোঁয়া। অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে কী এমন করলেন তাঁরা? শুক্রবার সমাজমাধ্যমের পাতার দিকে নজর দিলেই অম্বানী-পুত্রের বিয়ের অনুষ্ঠানের নানা ঝলক ধরা পড়ছে। এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে এক নেটব্যবহারকারী তাঁর অ্যাকাউন্ট থেকে বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো পোস্ট করেছেন (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সলমনের পাশেই দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে একটি হিন্দি গান। দুই অভিনেতাই ধীরে ধীরে সেই নাচের তালে মেতে উঠলেন।

হঠাৎ দেখা গেল, সলমন এবং শাহরুখ একে অপরকে খানিকটা আলিঙ্গন করে একসঙ্গে নাচতে শুরু করলেন। নাচের মাঝে শাহরুখের সঙ্গে কথাও বলছিলেন শাহরুখ। অন্য দিকে শাহরুখ যেন আরও বেশি করে নাচের মধ্যে ডুব দিলেন। আসলে, আজ থেকে ২৯ বছর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘কর্ণ অর্জুন’। এই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ এবং সলমন। অনন্ত এবং রাধিকার বিয়ের অনুষ্ঠানে ‘কর্ণ অর্জুন’ ছবির একটি গান বেজে ওঠে। সেই গানের সঙ্গেই তাল মিলিয়ে নাচতে দেখা যায় দুই অভিনেতাকে। সেই সময় অবশ্য তাঁরা একা ছিলেন না। তাঁদের সামনে দাঁড়িয়ে ছিলেন মুকেশ-পত্নী নীতা। তা ছাড়া ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, কর্ণ জোহর এবং অর্জুন কপূরও সেই সময়ে উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE