Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Viral News

‘সেকশন বদল না করলে সকলে মিলে মাথা কামিয়ে ফেলব’, অধ্যক্ষকে হুমকি স্কুলপড়ুয়াদের

স্কুলের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের পড়ুয়ারা চক দিয়ে ব্ল্যাকবোর্ডে তাদের অধ্যক্ষকে উদ্দেশ করে একটি চিঠি লিখেছে। তবে ঘটনাটি কোন স্কুলের, সে বিষয়ে কিছু জানা যায়নি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৩:২৫
Share: Save:

আগে এক ঘরে বন্ধুরা মিলে পড়াশোনা করত, আড্ডা মারত। কিন্তু তাদের সকলের সেকশন পরিবর্তন করে দিয়েছেন স্কুলের অধ্যক্ষ। আবার পুরনো বন্ধুরা একসঙ্গে পড়াশোনা করতে চায়। পড়ুয়াদের এই দাবি স্কুলের অধ্যক্ষ না মেনে নিলে সকলে মিলে চুল কামিয়ে ফেলার হুমকিও দেয়। অধ্যক্ষের উদ্দেশে ব্ল্যাকবোর্ডে চিঠি লিখে এই হুমকিই দেয় পড়ুয়ারা। সমাজমাধ্যমে সম্প্রতি এই ছবিই ঘোরাফেরা করছে (যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ঘর কে কলেশ’ নামের অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে যে, একটি স্কুলের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের পড়ুয়ারা চক দিয়ে ব্ল্যাকবোর্ডে তাদের অধ্যক্ষকে উদ্দেশ করে একটি চিঠি লিখেছে। সেখানে লেখা রয়েছে, ‘‘হাউস বদল করে দিন। আমরা আর পারছি না। আপনি আমাদের আলাদা হাউসে দিয়ে পুরো মজাটাই নষ্ট করে দিয়েছেন। রেড হাউসে মজা হত। যদি আমাদের হাউস পরিবর্তন না করেন, তা হলে আমরা সকলে মাথা কামিয়ে ফেলব।’’ তবে ঘটনাটি কোন স্কুলের, সে বিষয়ে কিছু জানা যায়নি।

ছবিটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘স্কুলে পড়ার সময় আমরা কত অবুঝের মতো আচরণ করি। দিনগুলোর কথা মনে পড়লে এখন হাসি পায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News school student Principal Bald
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE