Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Viral Video

একসঙ্গে নাচছেন সলমন এবং ঐশ্বর্যা! অভিষেকের সঙ্গে বিচ্ছেদ-জল্পনার মধ্যে ভাইরাল পুরনো ভিডিয়ো

বলিপাড়ায় গুঞ্জন উঠেছিল, পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর ‘হাম দিল দে চুকে সনম’-এর শুটিংয়ের সময় প্রেম জমে সলমন এবং ঐশ্বর্যার। পরে পারস্পরিক তিক্ততার কারণে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছিল বলে শোনা যায়।

সলমন খান এবং ঐশ্বর্যা রাই বচ্চন।

সলমন খান এবং ঐশ্বর্যা রাই বচ্চন। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১০:২৬
Share: Save:

মঞ্চের মধ্যে জনপ্রিয় হিন্দি গান ‘তেরি চুনারিয়া’য় একসঙ্গে নাচ করছেন সলমন খান এবং ঐশ্বর্যা রাই। তখনও তিনি বচ্চন পরিবারের বধূ হননি। বরং সলমনের সঙ্গে তাঁর প্রেমের খবরে জোর গুঞ্জন চলত বলিপাড়ায়। ঐশ্বর্যা এবং অভিষেক বচ্চনের বিচ্ছেদ জল্পনার মধ্যে তেমনই একটি পুরনো ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিয়ো নিয়ে বিভিন্ন মন্তব্যও ভেসে আসছে নেটদুনিয়ায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বলিপাড়ার গুঞ্জন উঠেছিল, পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর ‘হাম দিল দে চুকে সনম’-এর শুটিংয়ের সময় প্রেম জমে সলমন এবং ঐশ্বর্যার। পরে পারস্পরিক তিক্ততার কারণে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছিল বলে শোনা যায়। যা নিয়ে বলিপাড়ায় কাদা ছোড়াছুড়িও কম হয়নি। এর পর ২০০৭ সালে অভিষেকের সঙ্গে বিয়ে হয় ঐশ্বর্যার। তবে তাঁদের দাম্পত্যের দীর্ঘ ১৭ বছর পর বলিপাড়ায় জল্পনা, ঐশ্বর্যা এবং অভিষেকের সম্পর্কে চিড় ধরেছে। তাঁদের সম্পর্কে নাকি দূরত্ব তৈরি হয়েছে তৃতীয় ব্যক্তির কারণে। তবে এখনও এই নিয়ে মন্তব্য করেননি ঐশ্বর্যা বা অভিষেক কেউই। আর সেই আবহেই ঐশ্বর্যা এবং সলমনের নাচের ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি ইতিমধ্যেই অনেক মানুষ দেখেছেন। সলমনের একটি ফ্যানপেজ থেকে পোস্ট করা ভিডিয়োটি সমালোচনার মুখেও পড়েছে। নেটাগরিকদের একাংশের মত, পুরনো কাসুন্দি ঘেঁটে এখন কী লাভ? যা হওয়ার তা তো হয়ে গিয়েছে অনেক আগেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE