Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
matchstick into leaked petrol

জ্বলন্ত দেশলাই কাঠি রাস্তায় ফেলতেই জ্বলে উঠল আগুন! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

কয়েকটি দোকানেও আগুন লেগে যায়। অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলার কল্যাণদুর্গ এলাকার একটি সিসিটিভি ফুটেজে এই ভয়ঙ্কর ঘটনাটি ধরা পড়েছে।

Man tossed matchstick into leaked petrol

আগুন লাগার সিসিটিভির দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৯:০০
Share: Save:

রাস্তায় পড়েছিল পেট্রল, বুঝতে পারেননি সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি। বিড়ি ধরানোর জন্য দেশলাই জ্বেলে কাঠিটি অসাবধানে রাস্তায় ফেলতেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। দাউদাউ করে জ্বলে উঠল আগুন। পড়িমড়ি করে দৌড়ে পালিয়ে কোনও ক্রমে প্রাণে বাঁচলেন ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা কয়েক জন। কয়েকটি দোকানেও আগুন লেগে যায়। অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলার কল্যাণদুর্গ এলাকার একটি সিসিটিভি ফুটেজে এই ভয়ঙ্কর ঘটনাটি ধরা পড়েছে। সুধাকর নামের এক ব্যক্তি এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সেটি প্রকাশ করেন। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি দোকানের সামনে থেকে এক ব্যক্তি একটি স্কুটার নিয়ে বেরিয়ে যাওয়ার পর সেই জায়গায় খানিকটা তরল মেঝেয় পড়ে থাকতে দেখা যায়। সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা কেউই বুঝতে পারেননি তরলটি পেট্রোল হতে পারে। কাছাকাছি আরও দু’টি বাইক দাঁড় করানো ছিল। অজান্তেই দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি দেশলাই জ্বেলে কাঠিটি ফেলে দেওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে যায় মারাত্মক দুর্ঘটনাটি। আশপাশের দোকান এবং গাড়িতেও আগুন লেগে যায় দ্রুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire cctv footage Andhra Pradesh Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE