Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Video

গাড়ির চাকায় উঠে পড়ছে সিংহী, ধাওয়া করেছে আরও দু’টি! ‘ভয়ঙ্কর পরিস্থিতি’তে কী করলেন অনন্যা?

রাগী রাগী চোখে সামনের দিকে তাকিয়ে রয়েছে ‘বনের রাজা’। আবার কোনও ভিডিয়োয় হেলেদুলে গাছের পাতা খেতে দেখা যাচ্ছে হাতির দলকে।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১০:১০
Share: Save:

গাড়ির ভিতর রয়েছেন বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে। কিন্তু বহু ক্ষণ সেই গাড়িটি মাঝ রাস্তায় দাঁড়িয়ে রয়েছে। অভিনেত্রীর বুক তখন ভয়ে দুরুদুরু। কারণ, গাড়ির সামনের চাকায় ভর দিয়ে উপরে ওঠার চেষ্টা করছে এক সিংহী। সামনের দু’পায়ে লাফ দিয়ে ধরে রয়েছে চাকাটি। গাড়ির পিছনে ছুটে আসছে আরও দু’টি সিংহী। এই মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন খোদ নায়িকা।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনন্যা তাঁর এবং বন্য জন্তুদের কয়েকটি ছবি ভিডিয়ো পোস্ট করেন। পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘জঙ্গলের দিকে একটু হাঁটা লাগিয়েছিলাম।’’ কোনও ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাগী রাগী চোখে সামনের দিকে তাকিয়ে রয়েছে ‘বনের রাজা’ সিংহ। আবার কোনও ভিডিয়োয় হেলেদুলে গাছের পাতা খেতে দেখা যাচ্ছে হাতির দলকে। একটি হাতিকে আবার দেখা গেল বনের ভিতর তিরতির করে বয়ে যাওয়া জলের স্রোতে শুঁড় ডুবিয়ে রয়েছে। শুঁড় দিয়ে সামান্য জল তুলে মুখ ধুয়ে নিল সে।

আসলে অনন্যা ব্যস্ত সময়ের ফাঁকে ছুটি নিয়ে ঘুরতে গিয়েছেন তানজ়ানিয়ায়। সেখানেই জঙ্গল সাফারি করার মুহূর্তগুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তাঁর গাড়ির উপর সিংহীর উঠে যাওয়ার চেষ্টা, গাড়ির পিছনে সিংহীদের দৌড়, গাড়ির জানলা দিয়ে সিংহীকে একেবারে কাছ থেকে দেখার অভিজ্ঞতা যে অন্য রকম— তা ধরা পড়ছিল অনন্যার চোখেমুখে। অস্ট্রিচ, বাঁদর, জিরাফের পাশাপাশি অনন্যা ক্যামেরাবন্দি করেছেন জঙ্গলের সূর্যাস্তের মুহূর্তও। গাড়ির ভিতর বসে হাতির সঙ্গে নিজস্বী তুলতেও বাদ রাখেননি অভিনেত্রী।

অন্য বিষয়গুলি:

Viral Video Tanzania Jungle Safari Ananya Panday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE