Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Viral Video

তিন স্ত্রী, দুই বান্ধবী, ১০ সন্তানকে নিয়ে সংসার! আরও বিয়ে করে ‘বিয়ের ঈশ্বর’ হয়ে উঠতে চান বেকার যুবক!

সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, কোনও স্ত্রীর সঙ্গেই আইনি বিয়ে করেননি রিউটা। বান্ধবীদের সঙ্গেও কেবল একত্রবাস করেন।

Japanese Man with three wives and two girlfriends lives off with wives and girlfriends income

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৫:০০
Share: Save:

বিয়ে করে করে ‘বিয়ের ঈশ্বর’ হয়ে উঠতে চান তিনি। অন্তত তেমনটাই ইচ্ছে জাপানের হোক্কাইডোর বাসিন্দা রিউটা ওয়াতানাবের। বর্তমানে তিন স্ত্রী এবং দুই বান্ধবী নিয়ে তাঁর সংসার। যদিও এত বড় সংসার টানার জন্য কোনও চাকরি করেন না ৩৬ বছর বয়সি রিউটা। স্ত্রী-বান্ধবীদের টাকাতেই দিব্যি সংসার চলে যায় তাঁর। নিজের খরচখরচাও চলে। সম্প্রতি জাপানি ওই যুবকের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, কোনও স্ত্রীর সঙ্গেই আইনি বিয়ে করেননি রিউটা। বান্ধবীদের সঙ্গেও কেবল একত্রবাস করেন। নিজের খরচখরচা চালাতে স্ত্রী এবং বান্ধবীদের আয়ের উপরেই সম্পূর্ণ নির্ভরশীল তিনি। রিউটা ইতিমধ্যেই ১০ সন্তানের পিতা। ভবিষ্যতে আরও ৪৪ সন্তানের পিতা হওয়ার স্বপ্ন রয়েছে। ইচ্ছা রয়েছে ভবিষ্যতে আরও বেশ কয়েকটি বিয়ে করারও। উল্লেখ্য, চাকরি না করলেও রান্না করা, বাড়ির কাজ করা, বাচ্চাদের যত্ন নেওয়া— সব একা হাতে সামলান রিউটা।

জাপানের সংবাদমাধ্যম শুয়েশা অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, রিউটার সংসার চালাতে মাসিক খরচ প্রায় ৯১৪,০০০ ইয়েন (ভারতীয় মুদ্রায় প্রায় ৫ লক্ষ টাকা)। সেই টাকা তাঁর তিন স্ত্রী এবং দুই বান্ধবীর মধ্যে ভাগাভাগি হয়ে যায়। উল্লেখ্য, আরও একটি বিয়ে করেছিলেন রিউটা। তবে এখন একসঙ্গে থাকেন না তাঁরা।

কিন্তু কোথা থেকে এতগুলি বিয়ে করার ভূত মাথায় চাপল রিউটার? সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বছর ছয়েক আগে প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। সেই বান্ধবীকে নাকি মনেপ্রাণে ভালবাসতেন রিউটা। তবে সেই বান্ধবী ছেড়ে যাওয়ার পর হতাশ হয়ে পড়েন। অন্য মহিলাদের সঙ্গে আলাপ জমাতে ‘ডেটিং অ্যাপ’ ব্যবহারও শুরু করেন। সেই থেকেই সূত্রপাত।

চলতি বছরের শুরুতে জাপানি টিভি শো ‘আবেমা প্রাইম’-এ রিউটা বলেছিলেন, ‘‘আমি শুধু নারীদের ভালবাসি। যত ক্ষণ আমরা একে অপরকে সমান ভাবে ভালবাসব, তত ক্ষণ কোনও সমস্যা হবে না।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE