Advertisement
০২ অক্টোবর ২০২৪
Viral Video

রাস্তায় ভয়ানক জ্যাম, অপেক্ষা করতে না পেরে রাস্তায় নেমে নাচতে শুরু করলেন তরুণী! তার পর…

তরুণীর নাম শরণ্যা মোহন, ইনস্টাগ্রামে ১১ হাজারের বেশি অনুগামী রয়েছে তাঁর। ইনস্টাগ্রামের পাতায় এই ভিডিয়োটি পোস্ট করেন শরণ্যা নিজেই।

Girl joins roadside dance party amidst Bengaluru\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s traffic jam

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১২:২১
Share: Save:

বেঙ্গালুরুর বাসিন্দা তরুণী। বন্ধুবান্ধবের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। কিন্তু রাস্তায় বিপুল ট্র্যাফিক জ্যাম। অটোয় বসে বেশি ক্ষণ অপেক্ষা করতে পারছিলেন না তিনি। ফুটপাথে একদল তরুণকে নাচ করতে দেখছিলেন তিনি। অটো থেকে সঙ্গে সঙ্গে নেমে পড়েন তরুণী। তার পর তরুণের দলের সঙ্গে মিশে গিয়ে মনের আনন্দে নাচ করতে শুরু করেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

তরুণীর নাম শরণ্যা মোহন, ইনস্টাগ্রামে ১১ হাজারের বেশি অনুগামী রয়েছে তাঁর। ইনস্টাগ্রামের পাতায় এই ভিডিয়োটি পোস্ট করেন শরণ্যা নিজেই। অটোয় চেপে বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন তিনি। কিন্তু ট্র্যাফিক জ্যামে আটকে পড়ে তাঁদের অটো। তখনই শরণ্যার নজরে পড়ে, ফুটপাথে কয়েক জন তরুণ নাচানাচি করছেন। বন্ধুর হাতে ফোন দিয়ে অটো থেকে নেমে পড়েন তিনি। তরুণের দলের সঙ্গে মন খুলে নাচতে শুরু করেন শরণ্যা। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করেন শরণ্যার বন্ধু। তার পর হঠাৎ করে ট্র্যাফিক সিগনাল সবুজ হয়ে যায়। ছুটে এসে অটোয় উঠে পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Viral Dance traffic jam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE