Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

এক পুরুষ, দুই নারী, ভাগ করে নিল আড়াআড়ি! খেতে হল মারও, স্বামীর দুরবস্থার ভিডিয়ো ভাইরাল

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম সানি রাজপুত। পেশায় নেটপ্রভাবী সানির দু’টি বিয়ে। দুই স্ত্রীর নাম রূপ রাজপুত এবং মানসী রাজপুত। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রূপ এবং মানসীর মধ্যিখানে বসে রয়েছেন সানি।

Funny Video of two wives marking their husband, video goes Viral

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৬
Share: Save:

দুই স্ত্রীর একটি মাত্র স্বামী। আর সেই স্বামী কার কাছে কত ক্ষণ থাকবে, কত সময় দেবে তা নিয়েই যাবতীয় ঝামেলা। তাই উপায় না পেয়ে স্বামীকে আড়াআড়ি করে ভাগই করে নিলেন দুই স্ত্রী। সেই ঘটনারই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে আসছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি নিছক মজার উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে কি না, তা-ও যাচাই করা হয়নি।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম সানি রাজপুত। পেশায় নেটপ্রভাবী সানির দু’টি বিয়ে। দুই স্ত্রীর নাম রূপ রাজপুত এবং মানসী রাজপুত। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রূপ এবং মানসীর মধ্যিখানে বসে রয়েছেন সানি। আক্ষরিক অর্থেই তাঁর গায়ে দাগ কেটে ভাগাভাগি করছেন দুই স্ত্রী। কে কোন দিক নেবে এবং কার ভাগে বেশি পড়ে যাচ্ছে তা নিয়ে ঝামেলাও করছেন রূপ এবং মানসী। চুপ করে বসে রয়েছেন সানি। এক স্ত্রী স্বামীর জন্য পাউডার আনতে গেলে অন্য স্ত্রীর হাতে চড়ও খেতে হয় তাঁকে।

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন সানি নিজেই। ভাইরাল সেই ভিডিয়ো বহু মানুষ দেখেছেন। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ভাইয়ের খুব খারাপ অবস্থা।” অন্য এক জন লিখেছেন, ‘‘একে উভয় স্ত্রীর কাছ থেকেই মার খেতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE