Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
fan received rado watch

ভক্তকে দু’লাখি ঘড়ি উপহার, ধনকুবেরের কীর্তির ভিডিয়ো ভাইরাল

নিজের সংস্থার সদর দফতরে ডেকে এক ভক্তের হাতে দামি উপহার তুলে দেন এমএ ইউসুফ আলি।

Fan received gifts worth rs 2 lakh from Billionaire

এমএ ইউসুফ আলি ও এফিন এম । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
Share: Save:

ভক্তেরা ভালবেসে অনেক সময়েই নানা উপহার তুলে দেন তাঁদের প্রিয় মানুষের হাতে। কিন্তু এ বার ঘটল ঠিক তার উল্টো ঘটনা। ভক্তের ভালবাসার প্রতিদানস্বরূপ তাঁর হাতে মহার্ঘ ঘড়ি তুলে দিলেন এক ব্যবসায়ী। সম্প্রতি এক নামী সংস্থার চেয়ারম্যান ও ধনকুবের এমএ ইউসুফ আলি তাঁর এক ভক্ত এফিন এমকে একটি বিলাসবহুল হাতঘড়ি দিয়ে চমকে দিয়েছেন। ঘড়িটির আনুমানিক মূল্য ২ লাখ টাকা। তাঁর সংস্থার সদর দফতরে ডেকে নিয়ে এই উপহার তুলে দেন ইউসুফ। হৃদয়গ্রাহী মুহূর্তের ভিডিয়োটি এফিন তাঁর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা গিয়েছে, সদর দফতরে ঢুকতেই তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানালেন স্বয়ং চেয়ারম্যান। দু’জনের মধ্যে কুশল বিনিময় হওয়ায় পর রাডোর একটি বহুমূল্য ঘড়ি এফিনের হাতে পরিয়ে দেন তিনি। ইউসুফের কাছ থেকে এই আশ্চর্য উপহার পেয়ে অভিভূত এফিন। ইনস্টাগ্রামে তিনি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেন। চলতি বছরের জুলাইয়ে ইউসুফকেও একটি ঘড়ি উপহার দিয়েছিলেন এফিন। সেই ঘড়িটি ছিল বিশেষ ভাবে তৈরি। ধনকুবেরের সদ্যপ্রয়াত মায়ের ছবি ছিল সেখানে। সেই ঘড়িটি নিজের হাতে গ্রহণ করেন লুলু গ্রুপের চেয়ারম্যান। এফিন সেই ভিডিয়োটিও তার ইউটিউব চ্যানেলে পোস্ট করে মন্তব্য করেছিলেন, ‘‘এই ঘড়িটি এমন একজনের জন্য, যিনি তাঁর মাকে খুব ভালবাসেন। এটি জলরোধী এবং এতে তাঁর মায়ের ছবি খোদাই করা রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gift Viral watch Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE