Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
car accident

নৈশভোজের আসরে চারচাকা নিয়ে ঢুকে পড়লেন রবাহূত, তার পর...

অ্যারিজোনার ফিনিক্স শহরে ঘটা ৫৩ সেকেন্ডের এই দুর্ঘটনার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Couple getting ready to eat dinner car smashes into their living room

ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২২
Share: Save:

নৈশভোজের আয়োজন সেরে সবে খেতে বসতে যাবেন, এমন সময় যেন প্রলয় নেমে এল বাড়ির মধ্যে। চোখের নিমেষে ঘরের দেওয়াল ভেঙে ঢুকে পড়ল চার চাকার আস্ত একটি গাড়ি। মত্ত অবস্থায় এক ১৮ বছরের তরুণ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নিয়ে বসার ঘরের ভিতরে ঢুকে পড়ে। বরাতজোরে রক্ষা পান দম্পতি। স্বামী-স্ত্রী ছাড়াও সেই ঘরে উপস্থিত ছিল চারটি পোষ্য সারমেয়। তবে তাদেরও কোনও ক্ষতি হয়নি।

সম্প্রতি এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে এই ভয়াবহ দুর্ঘটনার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। অ্যারিজোনার ফিনিক্স শহরে ঘটা ৫৩ সেকেন্ডের এই দুর্ঘটনার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা গিয়েছে রাতের খাবার খেতে বসার মুহূর্তে একটি দামি ফোর্ড গাড়ি নিয়ে বেপরোয়া চালক ঘরের মধ্যে সটান চলে আসেন। আচমকাই ঘরের মধ্যে যেন প্রবল বিস্ফোরণ ঘটে। ধুলো-ধোঁয়ায় ঢেকে যায় গোটা বাড়ি। প্রবল বেগে আসা গাড়ির ধাক্কায় এক লহমায় প্রায় ধূলিসাৎ হয়ে যায় ঘরটি। দম্পতির অল্প চোট-আঘাত লেগেছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ২৪ লক্ষ বার দেখা হয়েছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Arizona Dinner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE