Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

স্কুলচত্বরে ব্যান্ডের সঙ্গে বার নর্তকী, ভাইরাল ভিডিয়ো নজরে পড়ায় তৎপর পুলিশ

বিনা অনুমতিতেই স্কুলচত্বরে অর্কেস্ট্রার আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের জন্য ডাকা হয়েছিল বার নর্তকীদের। তাঁদের সঙ্গে নাচ করছিলেন কয়েক জন তরুণও।

Dancers, band called to government school, suggestive dance celebration in Bihar goes viral

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১২
Share: Save:

স্কুলচত্বরেই ব্যান্ড পার্টির লোকজন। বিনোদনের জন্য আনা হয়েছে কয়েক জন বার নর্তকীকেও। বেজে চলেছে ভোজপুরি, হিন্দি নানা রকমের গান। নর্তকীদের সঙ্গ দিতে নাচ করছেন কয়েক জন তরুণ। মত্ত অবস্থায় রয়েছেন তাঁরা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি বিহারের একটি স্কুলে ঘটেছে। নাচের এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় তা নজর কাড়ে স্থানীয় পুলিশের। খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে যে, পুলিশের অনুমতি ছাড়াই স্কুলচত্বরে অর্কেস্ট্রার আয়োজন করা হয়েছিল।

সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের জন্য ডাকা হয়েছিল বার নর্তকীদের। তাঁদের সঙ্গে নাচ করছিলেন কয়েক জন তরুণও। অভিযোগ, তরুণের সকলেই মদ খেয়েছিলেন।

নর্তকীদের সঙ্গে তাঁরা অশ্লীল ভঙ্গিতে নাচ করছিলেন বলেও অভিযোগ। এই ধরনের অনুষ্ঠান করার অনুমতি কে দিয়েছিলেন তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance Bihar Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE