Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘দূর হটো!’ ছবি তুলতে গেলে অনুরাগীকে ধাক্কা দিলেন শ্রদ্ধার রক্ষী, রইল ভিডিয়ো

নায়িকার কাছে কাউকে যেতে দেওয়া যাবে না, দৃঢ় প্রতিজ্ঞা ছিল রক্ষীর। তাই নায়িকার কাছে ফোন নিয়ে এগিয়ে যেতেই তরুণকে ধাক্কা দিয়ে ঠেলে সরিয়ে দিলেন বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূরের রক্ষী।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৪
Share: Save:

প্রিয় অভিনেত্রীকে এত কাছাকাছি দেখতে পেয়েছেন। ফোনে সে মুহূর্ত বন্দি করতে চাইছিলেন তরুণ। তাই ক্যামেরা অন করে সামনের দিকে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু নায়িকার কাছে কাউকে যেতে দেওয়া যাবে না, দৃঢ় প্রতিজ্ঞা ছিল রক্ষীর। তাই নায়িকার কাছে ফোন নিয়ে এগিয়ে যেতেই তরুণকে ধাক্কা দিয়ে ঠেলে সরিয়ে দিলেন বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূরের রক্ষী। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সম্প্রতি ওটিটি প্ল্যটফর্মে মুক্তি পেয়েছে জনপ্রিয় ইউটিউবার এবং অভিনেতা ভুবন বাম অভিনীত ওয়েব সিরিজ় ‘তাজ়া খবর ২’। এই সিরিজ়ের স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ে। সেই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূর। তাঁর পরনে ছিল ডেনিম জিন্‌স এবং সাদা শার্ট। গাড়ি থেকে নেমে লাল গালিচার উপর দিয়ে হেঁটে আসছিলেন তিনি। চারদিকে ঘিরে ছিলেন পাপারাৎজ়িরা। সেই ভিড়েই ঢুকে পড়েছিলেন এক তরুণ। শ্রদ্ধার ছবি তুলতে চান বলে এগিয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু তাঁর সামনে কালো পোশাকে দাঁড়িয়ে ছিলেন এক জন বাউন্সার। তরুণ সামনে এগিয়ে যেতেই তাঁকে ধাক্কা দিয়ে ঠেলে পিছনে সরিয়ে দেন তিনি। ঘটনাটি শ্রদ্ধার নজরে পড়ায় তরুণের দিকে হাত দেখান তিনি। তার পর এগিয়ে যান অভিনেত্রী। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়। সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

শ্রদ্ধার রক্ষীর এমন আচরণ দেখে নেটাগরিকেরা ক্ষোভপ্রকাশ করেন। এক নেটব্যবহারকারী মন্তব্য করেন, ‘‘এমন অসভ্য আচরণ করা একদম উচিত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE