Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Uttarakhand

ক্যাফের দরজায় ‘পাহারা’ দিচ্ছে মহাদেবের বাহন, ছাতা নিয়ে বেরোতেই মহিলাকে গুঁতো!

ক্যাফের দরজার সামনে একটি ষাঁড় দাঁড়িয়ে রয়েছে। এক মহিলা ক্যাফে থেকে বেরনোর চেষ্টা করছিলেন বটে। কিন্তু শিং দিয়ে ওই মহিলাকে দরজার কাছ থেকে সরিয়ে দিল ষাঁড়টি।

বৃষ্টিমুখর দিনে ক্যাফের দরজার সামনে ষাঁড়।

বৃষ্টিমুখর দিনে ক্যাফের দরজার সামনে ষাঁড়। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৪:০৩
Share: Save:

বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। বর্ষার দিনে গরম কফির কাপে চুমুক দিতে কার না ভাল লাগে। কিন্তু ক্যাফের দরজায় যদি মহাদেবের বাহন পাহারায় দাঁড়িয়ে থাকে, তা হলে গুঁতো খাওয়ার ভয়ে সেই ক্যাফের ভিতর প্রবেশ করতেই চাইবেন না কেউ। সমাজমাধ্যমে এমন একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, কোনও ক্যাফের দরজার সামনে একটি ষাঁড় দাঁড়িয়ে রয়েছে। এক মহিলা ক্যাফে থেকে বেরোনোর চেষ্টা করছিলেন বটে। কিন্তু শিং দিয়ে ওই মহিলাকে দরজার কাছ থেকে সরিয়ে দিল ষাঁড়টি। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে এক ব্যক্তি এই ঘটনাটির ভিডিয়ো পোস্ট করে জানান, উত্তরাখন্ডের নওকুচিয়াতাল এলাকার একটি ক্যাফেতে এই ঘটনাটি ঘটেছে। পোস্টদাতার দাবি, ওই মহিলা আসলে ক্যাফের ম্যানেজার। বাইরে বৃষ্টি থেকে বাঁচতে ক্যাফের দরজার সামনে আশ্রয় নিয়েছিল ষাঁড়টি। ষাঁড়টি যেন তাঁকে শিং দিয়ে গুঁতো না মারে সে কারণে হাতের সামনে একটি কালো ছাতা নিয়ে দরজার দিকে এগিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। পাশ কাটিয়ে যাওয়ার সময় মহিলার পেটের দিকে শিং নাড়িয়ে এগিয়ে যায় ষাঁড়টি। সঙ্গে সঙ্গে মহিলাটি সেখান থেকে সরে যান। মহিলাটি আহত হয়নি বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttarakhand Bull Cafe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE