Advertisement
২২ অক্টোবর ২০২৪
Viral News

বিচ্ছেদের পাঁচ মাস পর ‘জীবনের সেরা সিদ্ধান্ত’ নিলেন ব্রিটনি স্পিয়ার্স, বিয়ে করে ফেললেন নিজেকেই!

পরনে হালকা হলুদ রঙের গাউন। মাথায় নকশা করা সাদা ওড়না। কনের সাজে ধরা দিলেন আমেরিকার জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

ব্রিটনি স্পিয়ার্স।

ব্রিটনি স্পিয়ার্স। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১১:০৫
Share: Save:

মে মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে আমেরিকার জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। বিচ্ছেদের পর ‘সিঙ্গল’ ছিলেন বলেই দাবি করেছিলেন গায়িকা। ‘জীবনের সেরা সিদ্ধান্ত’ নিয়ে নিজেকে বিয়ে করে ফেলেছেন ব্রিটনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করে সুখবর জানিয়েছেন গায়িকা নিজেই।

সোমবার ব্রিটনি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়ো দেখা যায় যে, তাঁর পরনে হালকা হলুদ রঙের গাউন। মাথায় নকশা করা সাদা ওড়না। কনের সাজে ধরা দিলেন ব্রিটনি। ভিডিয়োটি পোস্ট করে গায়িকা লিখে জানালেন, ‘‘যে দিন আমি নিজেকে বিয়ে করেছিলাম। আবার সেই স্মৃতি ফিরিয়ে আনলাম। বোকা বোকা এবং অদ্ভুত মনে হলেও আমার মনে হয় এটি আমার জীবনের সেরা সিদ্ধান্ত।’’

ভিডিয়োটি পোস্ট করার আগে ইনস্টাগ্রামের পাতায় একটি গির্জার অন্দরমহলের ছবি পোস্ট করেছিলেন ব্রিটনি। তবে গির্জার ভিতর কোনও লোক দেখা যায়নি সেই ছবিতে। নিজেকে বিয়ে করার খবর জানিয়ে বিকিনি পরা একাধিক ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন ব্রিটনি। কখনও তাঁকে সুইমিং পুলের ধারে বসে থাকতে দেখা যায়। আবার কখনও বিলাসবহুল হোটেলের ঘরের ভিতর।

২০০৪ সালে জেসন অ্যালেন আলেকজ়ান্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি। কিন্তু সেই বছরই তাঁদের সংসার ভেঙে যায়। কেভিন ফে়ডারলাইন নামে আমেরিকার নৃত্যশিল্পীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গায়িকা। তিন মাস সম্পর্কে থাকার পর ২০০৪ সালে বিয়ে করেছিলেন তাঁরা। বিয়ের পর দুই সন্তানের জন্ম দিয়েছিলেন ব্রিটনি। ২০০৭ সালে আইনি বিচ্ছেদ হয়ে যায় কেভিন এবং ব্রিটনির।

১৩ বছরের ঘনিষ্ঠ কেভিনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটনি। ২০২১ সালে স্যাম আসঘারির সঙ্গে আংটিবদল করেছিলেন ব্রিটনি। ২০২২ সালের এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন ব্রিটনি। কিন্তু তার এক মাস পর গর্ভপাত হয়ে যায় গায়িকার। ২০২২ সালের জুন মাসে স্যামের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন গায়িকা। ২০২৩ সালের অগস্ট মাসে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন দু’জনে। চলতি বছরের অগস্ট মাসে বিবাহবিচ্ছেদের নির্দেশনামায় সই করেন বিচারক। ২ ডিসেম্বর সেই নির্দেশ কার্যকর হবে।

অন্য বিষয়গুলি:

Viral News Marriage Britney Spears
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE