Advertisement
২১ অক্টোবর ২০২৪
viral video of china

স্বামীর সঙ্গে ঝগড়া, রেগেমেগে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের উপরে সন্তানদের বসালেন মহিলা

ভিডিয়োয় দেখা গিয়েছে, মা দুই সন্তানকে বিপজ্জনক ভাবে বসিয়ে রেখেছেন জানলার বাইরে ঝুলতে থাকা শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের উপর।

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১০:৩৭
Share: Save:

২৩ তলা উঁচু বহুতলের জানলার বাইরে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের উপরে বসে রয়েছে দুই শিশু। পাশেই দাঁড়িয়ে রয়েছেন মা। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছেন প্রতিবেশীরা। সেই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছে সমাজমাধ্যম। সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুসারে স্বামীর সঙ্গে তুমুল বচসার জেরে এক চিনা মহিলা এই ভয়ঙ্কর কাণ্ডটি ঘটান। স্বামীর বিরুদ্ধে প্রতিশোধ নিতেই তিনি এই ঘটনা ঘটান বলে সংবাদমাধ্যমে দাবি করা হয়। ঘটনাটি ১০অক্টোবর হেনান প্রদেশের লুওয়াংয়ে ঘটেছিল। সম্প্রতি এক্স হ্যান্ডল থেকে সেই ভিডিয়োটি প্রকাশিত হয়েছে, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি সাড়ে পাঁচ কোটি বার দেখা হয়েছে।

বাচ্চাদের কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন। ভিডিয়োয় দেখা গিয়েছে, মা দুই সন্তানকে বিপজ্জনক ভাবে বসিয়ে রেখেছেন জানলার বাইরে ঝুলতে থাকা শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের উপর। ছোট্ট মেয়েটি আচমকা ভয় পেয়ে কাঁদতে শুরু করলেও পাশে থাকা ছেলেটিকে শান্ত ভাবেই বসে থাকতে দেখা গিয়েছে। মহিলার স্বামী এক বার জানলার সামনে এলেও তাঁকে সেখান থেকে সরিয়ে দেন তিনি। দম্পতির বাগ্‌বিতণ্ডার সঠিক কারণ স্পষ্ট হয়নি। এই দৃশ্যে দেখার পর আতঙ্কিত হয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। স্থানীয় দমকলকর্মীরা এসে শিশুদের উদ্ধার করে নিয়ে আসে। সমাজমাধ্যম ব্যবহারকারীরা এই ঘটনা দেখে ক্ষোভে ফুঁসে উঠছেন। একজন সমাজমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘‘একজন মায়ের উচিত তাঁর সন্তানদের রক্ষা করা। কিন্তু তিনি তাঁর সন্তানদের মারাত্মক বিপদে ফেলেছেন। তিনি মা হওয়ার উপযুক্ত নন।’’

অন্য বিষয়গুলি:

Mother China Accident Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE