Advertisement
২৬ অক্টোবর ২০২৪
viral video of bihar

বিশ্ববিদ্যালয়ে ঢুকে স্বামীকে বেধড়ক পেটালেন মহিলা! ভয়ে জড়সড় অধ্যাপক, রইল ভাইরাল ভিডিয়ো

ব্যক্তিগত বচসা এই ভাবে প্রকাশ্যে এনে হাতাহাতির করার ঘটনায় তাজ্জব হয়ে যান অধ্যাপকের সহকর্মীরাও।

A professor is being beaten up by his wife in his university

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৭:২৯
Share: Save:

বিশ্ববিদ্যালয়ের অফিসে বসেছিলেন অধ্যাপক। তার মাঝেই ঘরে ঢুকে পড়লেন এক মহিলা। হঠাৎ করেই শুরু হল বেদম মার। অধ্যাপকের কলার ধরে হিড়হিড় করে টেনে নিয়ে ঘর থেকে বার করে নিয়ে এলেন মহিলা। উপস্থিত সকলেই আকস্মিক এই ঘটনায় হতবাক। সম্প্রতি এই ভিডিয়ো ছ়ড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামের পাতায়। ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যম সূত্রে খবর বিহারের তিলকামাঞ্জি ভাগলপুর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক সুদেশ জয়সওয়ালের ওপর চ়়ড়াও হন ওই মহিলা। জানা গিয়েছে এই মহিলা অধ্যাপকের স্ত্রী। ব্যক্তিগত বচসা এই ভাবে প্রকাশ্যে এনে হাতাহাতির করার ঘটনায় তাজ্জব হয়ে যান অধ্যাপকের সহকর্মীরাও। কয়েক ঘণ্টা ধরে চলে এই পারিবারিক অশান্তি। তিনি তাঁর ব্যাগের জিনিসপত্র দিয়ে তার স্বামীকে আঘাত করেন এবং তার পরে নিজেও কাঁদতে কাঁদতে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করতে থাকেন।

ভিডিয়োয় স্ত্রীর রণমূর্তির সামনে অধ্যাপককে খুবই অসহায় দেখাচ্ছিল। তাঁর স্ত্রী সাধনা কুমারী তাঁর স্বামীর বিরুদ্ধে ফ্ল্যাট বিক্রির অভিযোগ এনেছিলেন। তাঁকে এ-ও বলতে দেখা গেছে যে ফ্ল্যাট বিক্রি করে তাঁদের এমন অবস্থা হয়েছে যে থাকা-খাওয়াও সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এর আগে সাধনা পুলিশের কাছে এই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু তাতে কাজ না হওয়ায় স্বামীকে সমুচিত শিক্ষা দিতে তাঁর কর্মক্ষেত্রে হাজির হন সাধনা। কিছু ক্ষণ পরে অন্যান্য অধ্যাপক ও স্থানীয় পুলিশ এসে পৌঁছায়। এর পর অধ্যাপকের স্ত্রীকে বুঝিয়ে শান্ত করা হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE