Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Viral News

‘একমাত্র মৃত্যুতেই ছুটি মিলবে’! গাড়ি দুর্ঘটনায় আহত কর্মীকে দেরি হলেও অফিস আসতে বললেন বস্

কর্মচারী দুর্ঘটনায় পড়ার পরে ম্যানেজারের প্রতিক্রিয়া নজর কেড়েছে সমাজমাধ্যমে। পোস্টটি ভাইরাল হতেই সমাজমাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।

A manager\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s insensitive response after his employee survived a massive car accident

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:১৩
Share: Save:

একমাত্র মৃত্যু হলেই ছুটি মিলবে। বাদবাকি কোনও অজুহাত দেখিয়ে কাজ থেকে অব্যাহতি মিলবে না। সংস্থার এক ম্যানেজারের এ হেন আদেশ শুনে চমকে উঠল সমাজমাধ্যম। এক্স হ্যান্ডল থেকে সম্প্রতি একটি পোস্ট ছড়িয়ে পড়েছে, যাতে এক কর্মীর সঙ্গে তাঁর ম্যানেজারের কথোপকথনের ছবি উঠে এসেছে।

‘কিরা’ নামের একটি অ্যাকাউন্ট থেকে সেই ছবিটি পোস্ট করা হয়েছে। যদিও এই পোস্টটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সংস্থার কর্মী দুর্ঘটনায় পড়ার বিষয়ে ম্যানেজারের অসংবেদনশীল প্রতিক্রিয়া নজর কেড়েছে সমাজমাধ্যমে। পোস্টটি ভাইরাল হতেই সমাজমাধ্যমে নিন্দার ঝড় উঠেছে। সংস্থার কর্মীর সঙ্গে দুর্ব্যহারের নমুনা দেখে ক্ষোভপ্রকাশ করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

পোস্টটিতে দেখা গিয়েছে, এক কর্মী গাড়ি দুর্ঘটনার ছবি পাঠিয়েছেন তাঁর ম্যানেজারকে। গাড়িটি দুমড়েমুচড়ে গিয়েছে। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে ভয়ঙ্কর এক দু্র্ঘটনা থেকে প্রাণ নিয়ে কোনও মতে বেঁচে ফিরেছেন তিনি। তার উত্তরে যা লিখেছেন ওই ম্যানেজার, তা দেখে হতবাক অনেকেই। কী দুর্ঘটনা ঘটেছে বা কর্মী কেমন আছেন, তা জিজ্ঞাসা করার পরিবর্তে ম্যানেজার উত্তর দিয়েছেন, ‘‘আপনি কাজে কোন সময়ে আসতে পারবেন, সে সম্পর্কে আমাকে অবহিত করুন।’’ ম্যানেজার তাঁর আগের বার্তার জবাব না পেয়ে আরও একটি বার্তা পাঠান যা আরও অদ্ভুত। ‘‘এটা বোধগম্য যে কেন কাজে যোগ দিতে আপনি দেরি করবেন। তবে পরিবারে কারও মৃত্যু ছাড়া কোনও সংস্থায় ছুটি মঞ্জুর হয় না।’’ পোস্টটি প্রায় এক কোটি বার দেখা হয়েছে। প্রচুর মানুষ এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

অন্য বিষয়গুলি:

Car Accident Viral News Manager employee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE