Advertisement
২৮ জুন ২০২৪
SSC

মায়ের চিকিৎসার জন্য চাই চাকরি, ছেলে তাকিয়ে আদালতের দিকে

এসএসসি গ্রুপ সি-তে আরও ৫৭ জনের চাকরি বাতিল। এই ৫৭ জনকে সুপারিশই করেনি এসএসসি। ‘ভগবানের ভূমিকা পালন করছে’, আদালতে আস্থা আন্দোলনকারীদের।

প্রতিবেদন: প্রচেতা, সম্পাদনা: বিজন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:৫১
Share: Save:

আরও ৫৭ জনের চাকরি বাতিলের নির্দেশ। এই ৫৭ জন বিনা সুপারিশেই চাকরি করছিলেন। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দণ্ডাদেশ অনুযায়ী শনিবারই চাকরি বাতিল হওয়া প্রার্থীদের তালিকা প্রকাশ করে স্কুল সার্ভিস কমিশন। আদালতের এই ভূমিকায় খুশি এসএসসি গ্রুপ সি চাকরিপ্রার্থীরা। আন্দোলনকারীদের বক্তব্য, “কমিশন নিজে স্বীকার করেছে, যে আগে তারা রত্নাকর দস্যু থেকে বাল্মীকি হওয়ার চেষ্টা করছে। কোর্ট একমাত্র ভগবানের ভূমিকা গ্রহণ করছে। আমাদের লড়াই এগিয়ে যাচ্ছে এবং ধীরে ধীরে সত্যি উদঘাটন হচ্ছে।” তবে শুধু চাকরি বাতিল হওয়াই নয়, শূন্য পদে দ্রুত নিয়োগও যে তাঁদের ভীষণ প্রয়োজন সে কথাও জানাচ্ছেন আন্দোলনকারী চাকরিপ্রার্থীরা। আন্দোলনকারীদের মধ্যে একজন তাপস সরকার যেমন বলছেন, “মায়ের চিকিৎসা করাতে প্রতিমাসে ৬ হাজার টাকা করে খরচ হবে। আমি চাকরিটা পেলে মায়ের চিকিৎসা করাতে পারতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE