Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant Reception

অনন্ত-রাধিকার বিয়ের মজলিশে বাংলা যোগ, আমন্ত্রিত ছিলেন কারা, সাজে কে টেক্কা দিলেন?

অম্বানীদের রবিবাসরীয় জলসায় দ্যুতি ছড়িয়েছে ‘টলিউড ব্রিগেড’ও। রুক্মিণী মৈত্র ছাড়াও বিয়েবাড়িতে দেখা গেল প্রসেনজিত চট্টোপাধ্যায় থেকে নুসরত জাহান-যশ দাশগুপ্ত, রাইমা সেন-সহ অন্যান্যদের।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২১:৪৫
Share: Save:

রাজনীতি থেকে গ্ল্যামার জগত, বিশ্বের তাবড় ব্যক্তিত্বের উপস্থিতি নজর কাড়ল, অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে। তিন দিন ব্যাপি এ হেন রাজকীয় বিয়ের সাক্ষী গো়টা ভূ-ভারত। আমন্ত্রিতের তালিকায় ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতা থেকে তাবড় রাজনীতিবিদ। এমন কি উদ্‌যাপনে বাদ পড়েনি বাংলাও। অম্বানীদের রবিবাসরীয় জলসায় দ্যুতি ছড়িয়েছে ‘টলিউড ব্রিগেড’ও। ‘মঙ্গল উৎসব’-এর মজলিশের রাতে এক ফ্রেমে দেখা গিয়েছে এক টুকরো কলকাতাকেও। টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র ছাড়াও বিয়েবাড়িতে দেখা গেল প্রসেনজিত চট্টোপাধ্যায় থেকে শুরু করে নুসরত জাহান-যশ দাশগুপ্ত, রাইমা সেন-রিয়া সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়কে। আম্বানিদের মেগাবাজেট রিসেপশনের লাল গালিচায় কারা বাজিমাত করেছেন? সেদিকেই নজর ছিল গোটা দেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE