Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Doctors Protest

একজন জুনিয়রেরও শাস্তি হলে কর্মবিরতিতে সিনিয়রেরা, হুঁশিয়ারি প্রবীণ ডাক্তারদের

মঙ্গলবার স্বাস্থ্য ভবনের কাছে রাজপথে ধর্নায় বসেন আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে কর্মবিরতিতে নামা জুনিয়র চিকিৎসকেরা। বৃহস্পতিবার দুপুরে সরাসরি তাঁদের সমর্থনে নামে চিকিৎসকদের একাধিক সংগঠন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৬
Share: Save:

মঙ্গলবার স্বাস্থ্য ভবনের কাছে রাজপথে ধর্নায় বসেন আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে কর্মবিরতিতে নামা জুনিয়র চিকিৎসকেরা। নবান্ন থেকে তাঁদের আলোচনার জন্য ডাকা হলেও বাস্তবে সেই আলোচনা হয়নি বুধবারও। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দুপুরে সরাসরি আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের সমর্থন জানালো চিকিৎসকদের একাধিক সংগঠন। প্রবীণ চিকিৎসকেরা সাফ জানিয়ে দেন, আন্দোলনকারী জুনিয়র ডাক্তারেরাও কাজে ফিরতে চান। কিন্তু, কাজের ফেরার আগে প্রয়োজন সুবিচার। তাই, সুবিচার না পাওয়া পর্যন্ত যদি জুনিয়রেরা কর্মবিরতি চালিয়ে যেতে চান, তাঁদের পাশেই থাকবেন প্রবীণ চিকিৎসকদের একটি অংশও। পাশাপাশি, রাজ্যের প্রতি তাঁদের সরাসরি হুঁশিয়ারি, একজন জুনিয়র চিকিৎসকেরও শাস্তি হলে কর্মবিরতিতে নামবেন সিনিয়র চিকিৎসকেরাও। সমস্যা সমাধানে রাজ্য সরকারকে সদর্থক ভূমিকা নেওয়ারও দাবি তুলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE