Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
RG Kar Medical College and Hospital Incident

ভাবলেশহীন মুখে সেই রাতের প্রতি মুহূর্তের বর্ণনা দেয় বিকৃত কামে আসক্ত ধৃত, দাবি সিবিআইয়ের

কৃতকর্মের জন্য অনুতাপ তো দূর অস্ত, তদন্তকারীদের হতবাক করে দিয়ে ধৃত নাকি অবলীলায় বর্ণনা করে গিয়েছে ঘটনার প্রতি মুহূর্ত। দ্বিধাদ্বন্দ্বের প্রশ্ন নেই। এমনই দাবি এক সিবিআই আধিকারিকের।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ২০:৪৬
Share: Save:

কালো কাপড়ে মুখ ঢাকা পড়লেও, আরজি কর-কাণ্ডে ধৃত সিভিক ভলান্টিয়ারের কুকীর্তি ধামাচাপা দেওয়া যাচ্ছে না। জানা গিয়েছে, এত বড় অপরাধ সংগঠিত করা অভিযুক্তের চোখেমুখে সর্বদা এক ‘ডোন্ট কেয়ার’ ভাব। পুলিশি জেরায় ভাবলেশহীন মুখে সে নাকি কেবল বলেছিল, ‘‘আমাকে ফাঁসি দিন!’’ কলকাতা পুলিশের হাত থেকে মামলার তদন্তভার গিয়েছে সিবিআইয়ের হাতে। তদন্তকারী বদলালেও বিন্দুমাত্র বদল নেই ধৃত সিভিকের হাবেভাবে। অনুশোচনা তো দূরের ব্যাপার, কৃতকর্মের জন্য পাপবোধও নাকি নেই ধৃতের! সংবাদসংস্থা পিটিআইকে এক সিবিআই আধিকারিক জানিয়েছেন, তাঁদের কাছে আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার বিশদ বর্ণনা দিয়েছে অভিযুক্ত। পিটিআই সূত্রে দাবি, কৃতকর্মের জন্য অনুতাপ তো দূর অস্ত, তদন্তকারীদের হতবাক করে দিয়ে ধৃত নাকি অবলীলায় বর্ণনা করে গিয়েছে ঘটনার প্রতিটি মুহূর্ত। দ্বিধাদ্বন্দ্বের কোনও প্রশ্ন নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE