Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

হাজির কার্দাশিয়ান থেকে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী, অনন্ত-রাধিকার ‘মেগা’ বিয়ে ঠাঁই পাবে ইতিহাসে?

মোট তিন ধাপে হবে মূল বিয়ের অনুষ্ঠান। ১২ জুলাই ‘শুভ বিবাহ’, ১৩ জুলাই ‘শুভ আশীর্বাদ’ এবং ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’-এর মধ্যে দিয়ে শেষ হবে বিয়ের পর্ব।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৮:১৯
Share: Save:

বিশ্বের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ অম্বানীর ছেলে অনন্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন রাধিকা মার্চেন্ট। তিন ধাপে হবে বিয়ে। সে জন্য একাধিক প্রাক্-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেছিল অম্বানী পরিবার। তার বহর দেখেই চমকে উঠেছিল দুনিয়া। এ বার আসল বিয়ের আসর শুরু। সেজে উঠেছে অম্বানীদের জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার। সেখানে কী অপেক্ষা করছে, এখন তারই প্রতীক্ষা।

বিশ্বের সবচেয়ে দামি বিয়েগুলির মধ্যে অন্যতম অনন্ত-রাধিকার বিয়ে। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, ছেলের বিয়েতে মুকেশ খরচ করেছেন হাত খুলে। বিয়ের আগেই অতিথিদের আনাগোনা শুরু হয়ে গিয়েছে মুম্বইয়ে। দেশ-বিদেশ থেকে অতিথিদের আনতে ভাড়া নেওয়া হয়েছে শতাধিক বিমান। তার মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল এবং অত্যাধুনিক ‘ফ্যালকন-২০০০’ জেট বিমানও। যে বিমানগুলি অতিথিদের আনা-নেওয়ার কাজে ব্যবহার করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE