Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

ডুরান্ডের সেমির আগে কতটা প্রস্তুত মোহনবাগান, ইউএস ওপেনের প্রথম দিন নামছেন জ়েরেভ

ডুরান্ড কাপের সেমিফাইনালে মঙ্গলবার নামবে মোহনবাগান। তার আগে দলের প্রস্তুতির সব খবরের দিকে নজর থাকবে। সোমবার রাত থেকেই শুরু হয়ে যাচ্ছে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনও।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ০৭:০৬
Share: Save:

ডুরান্ড কাপের সেমিফাইনালে মঙ্গলবার নামবে মোহনবাগান। তার আগে দলের প্রস্তুতির সব খবরের দিকে নজর থাকবে। কোচ হোসে মোলিনা কী বলেন তার দিকেও চোখ থাকবে।

সোমবার রাত থেকেই শুরু হয়ে যাচ্ছে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেন। প্রথম দিনই বেশ কিছু বাছাই খেলোয়াড় কোর্টে নামবেন। এ ছাড়া, ডুরান্ড কাপের প্রথম সেমিফাইনাল এবং কলকাতা লিগের ম্যাচের দিকে নজর থাকবে।

ডুরান্ড কাপের সেমিফাইনালের আগে মোহনবাগানের খবর

মঙ্গলবার যুবভারতীতে ডুরান্ড কাপের সেমিফাইনাল খেলতে নামছে মোহনবাগান। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। সোমবারই রয়েছে ডুরান্ড কাপের সাংবাদিক বৈঠক। কোচ হোসে মোলিনা কী বলেন এবং মোহনবাগান কী ভাবে প্রস্তুতি নিচ্ছে, সেই খবরের দিকে চোখ থাকবে।

শুরু হচ্ছে ইউ ওপেন, প্রথম দিনেই নামছেন জ়েরেভ, রুড, দিমিত্রভ

গ্রাফিক: সনৎ সিংহ।

বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেন শুরু হয়ে যাচ্ছে সোমবার থেকে। প্রথম দিনই কোর্টে নামছেন চতুর্থ বাছাই আলেকজ়ান্ডার জ়েরেভ, অষ্টম বাছাই ক্যাসপার রুড, নবম বাছাই গ্রিগর দিমিত্রিভ। এ ছাড়াও, পুরুষ এবং মহিলাদের বিভাগে রয়েছে বহু খেলা। বাছাই করা ম্যাচগুলি দেখা যাবে সোনি স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে। শুরু রাত ৮.৩০টা থেকে।

কলকাতা লিগে নামছে ডায়মন্ড হারবার এফসি

কলকাতা লিগ শেষ পর্বে চলে এসেছে। গ্রুপ পর্বের আর কয়েকটি খেলা বাকি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি সোমবার খেলতে নামছে সাদার্ন সমিতির বিরুদ্ধে। সেই খেলা হবে কল্যাণী স্টেডিয়ামে। এ ছাড়া উলুবেড়িয়া স্টেডিয়ামে বিএসএস স্পোর্টিং বনাম আর্মি রেড এবং বিধাননগরের মাঠে কালীঘাট মিলন সঙ্ঘ বনাম এরিয়াল ক্লাবের ম্যাচ রয়েছে। সব খেলা শুরু দুপুর ৩টে থেকে।

ডুরান্ড কাপের সেমিতে মুখোমুখি নর্থইস্ট-লাজং

সোমবার ডুরান্ড কাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে নর্থইস্ট ইউনাইটেড এবং শিলং লাজং। শিলংয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে হবে সেই খেলা। শুরু বিকেল ৫.৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE