Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s sports events

ডুরান্ডের কোয়ার্টার, মোহনবাগানের প্রস্তুতির সব খবর, মহমেডান মাঠে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ?

ডুরান্ডের কোয়ার্টার ফাইনালের জন্য কী ভাবে প্রস্তুত হচ্ছে মোহনবাগান? মহমেডান মাঠে কলকাতা ফুটবল লিগের খেলা। ফুটবলার, সমর্থকরা আরজি কর-কাণ্ডের প্রতিবাদে শামিল হবেন?

Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ০৮:০০
Share: Save:

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল খেলতে গিয়ে সমস্যায় পড়েছে মোহনবাগান। অনুশীলনের মাঠ পাওয়া যায়নি। হোটেলে পর্যাপ্ত ঘর পাওয়া যায়নি। এই পরিস্থিতিতে কী ভাবে প্রস্তুত হচ্ছে তারা?

মহমেডান কর্তারা জানিয়েছেন, তাঁরা চান প্রতিবাদ-বিক্ষোভ খেলা থেকে দূরে থাক। আজ মহমেডান মাঠে কলকাতা ফুটবল লিগের খেলা। ফুটবলার, সমর্থকরা কি আরজি কর-কাণ্ডের প্রতিবাদে শামিল হবেন?

আজ পাকিস্তান-বাংলাদেশ এবং শ্রীলঙ্কা-ইংল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা।

ডুরান্ডের কোয়ার্টার ফাইনালের জন্য কী ভাবে প্রস্তুত হচ্ছে মোহনবাগান

ডুরান্ড কাপে কাল, শুক্রবার কোয়ার্টার ফাইনাল খেলবে মোহনবাগান। তাদের সামনে পঞ্জাব এফসি। জামশেদপুরে খেলতে গিয়ে বেশ কিছু সমস্যায় পড়েছে মোহনবাগান। অনুশীলনের মাঠ পাওয়া যায়নি। হোটেলে পর্যাপ্ত ঘর পাওয়া যায়নি। এই কারণে গ্লেন মার্টিন্স, আশিক কুরুনিয়ান, ধীরজ সিংহ এবং জেমি ম্যাকলারেনকে কলকাতায় রেখে জামশেদপুর গিয়েছে সবুজ-মেরুন। কী ভাবে প্রস্তুত হচ্ছে তারা? সব খবর।

কলকাতা লিগে মহমেডানের ম্যাচ, আরজি কর-কাণ্ডের প্রতিবাদে কি শামিল হবেন ফুটবলার-সমর্থকেরা

গ্রাফিক: সনৎ সিংহ।

কলকাতা লিগে আজ খেলবে মহমেডান। বিপক্ষে সুরুচি সঙ্ঘ। মঙ্গলবার ইস্টবেঙ্গল ফুটবলাররা গোলের পর আরজি কর-কাণ্ডের প্রতিবাদ জানিয়েছিলেন। ক্লাব কর্তারা তা নিয়ে কোনও আপত্তি জানাননি। কিন্তু মহমেডান কর্তারা জানিয়েছেন, তাঁরা চান প্রতিবাদ-বিক্ষোভ খেলা থেকে দূরে থাক। আজ মহমেডান মাঠে খেলা। ফুটবলার, সমর্থকরা কি প্রতিবাদে শামিল হবেন? খেলা শুরু বিকেল ৩টে থেকে। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের দ্বিতীয় দিনের খেলা

বুধবার শুরু হয়েছে পাকিস্তান-বাংলাদেশ প্রথম টেস্ট। বৃষ্টিতে প্রথম দিন পুরো খেলা সম্ভব হয়নি। আজ দ্বিতীয় দিনের খেলা শুরু সকাল ১১টা থেকে। ভারতে টেলিভিশন বা মোবাইলে এই ম্যাচের কোনও সম্প্রচার হচ্ছে না।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা টেস্টের দ্বিতীয় দিনের খেলা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টও শুরু হয়েছে বুধবার। আজ দ্বিতীয় দিনের খেলা। বিকেল ৩:৩০ থেকে খেলা শুরু। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Today’s Sports Events CFL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE