Advertisement
২০ অক্টোবর ২০২৪
Today’s Sports Events

অসাধ্য সাধন করতে পারবেন রোহিতেরা? রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল, মহমেডানের ম্যাচ, আর কী কী?

ভারত-নিউ জ়িল্যান্ড টেস্টের শেষ দিন। রোহিতেরা অসাধ্য সাধন করতে পারবেন? মহিলাদের টি২০ বিশ্বকাপের ফাইনাল। আইএসএলে মহমেডানের ম্যাচ। রয়েছে রঞ্জিতে বাংলার খেলা। ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ০৬:৪৮
Share: Save:

আজ ভারত-নিউ জ়িল্যান্ড টেস্টের শেষ দিন। নিউ জ়িল্যান্ডের জেতার জন্য চাই ১০৭ রান। হাতে ১০ উইকেট। রোহিতেরা কি অসাধ্য সাধন করতে পারবেন?

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আজ ফাইনাল। লড়াই দক্ষিণ আফ্রিকা এবং নিউ জ়িল্যান্ডের। নতুন চ্যাম্পিয়ন পাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইএসএলে মহমেডানের ম্যাচ। রয়েছে রঞ্জি ট্রফিতে বাংলার খেলা। ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ। মুখোমুখি চেলসি ও লিভারপুল। স্প্যানিশ লিগে নামছে বার্সেলোনা।

শেষ দিন অসাধ্য সাধন করতে পারবে ভারত? পুঁজি ১০৭ রানের

ভারত কি শেষ দিন অসাধ্য সাধন করতে পারবে? প্রথম টেস্টে নিউ জ়িল্যান্ডের জেতার জন্য চাই ১০৭ রান। হাতে ১০ উইকেট। শনিবার সরফরাজ খান এবং ঋষভ পন্থের ব্যাটিং দ্বিতীয় ইনিংসে ভারতকে ৪৬২ রানে পৌঁছে দিয়েছে। কিন্তু পুঁজি মাত্র ১০৭ রানের। যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিনরা কি জেতাতে পারবেন দলকে? খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

মেয়েদের টি২০ বিশ্বকাপে নতুন চ্যাম্পিয়ন, ফাইনালে লড়াই দক্ষিণ আফ্রিকার সঙ্গে নিউ জ়িল্যান্ডের

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ নতুন চ্যাম্পিয়ন পাচ্ছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। মুখোমুখি দক্ষিণ আফ্রিকা এবং নিউ জ়িল্যান্ড। যারাই জিতুক প্রথম বারের জন্য চ্যাম্পিয়ন হবে। এখনও পর্যন্ত অস্ট্রেলিয়া ছ’বার এবং ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ এক বার করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

আইএসএলে ডার্বির পর নামছে কলকাতার আর এক দল মহমেডান

আইএসএলে ডার্বির পর আজ নামছে কলকাতার আর এক দল মহমেডান স্পোর্টিং। তাদের সামনে কেরালা ব্লাস্টার্স। মহমেডান চারটি ম্যাচ খেলে একটি জিতেছে, একটি ড্র করেছে, দু’টি হেরেছে। তাদের চার পয়েন্ট। কেরালা ব্লাস্টার্সের চার ম্যাচে পাঁচ পয়েন্ট। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

রঞ্জি ট্রফিতে বাংলার ম্যাচে প্রথম দু’দিন নষ্ট, তৃতীয় দিনের খেলা হবে?

রঞ্জি ট্রফিতে ঘোর সমস্যায় বাংলা। নিজেদের জন্য নয়। আবহাওয়ার জন্য। কল্যাণী স্টেডিয়ামে প্রথম দু’দিন খেলাই হয়নি। বিহারের বিরুদ্ধে ঘরের মাঠে পুরো পয়েন্ট তুলে নেওয়ার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন অভিমন্যু ঈশ্বরণ-অনুষ্টুপ মজুমদারেরা। তৃতীয় দিন খেলা কি হবে? খেলা শুরু হওয়ার কথা সকাল ৯টা থেকে। এ ছাড়াও রয়েছে সার্ভিসেস-বরোদা, ওড়িশা-জম্মু ও কাশ্মীর, মুম্বই-মহারাষ্ট্র, মেঘালয়-ত্রিপুরা, গুজরাট-অন্ধ্রপ্রদেশ, হিমাচল প্রদেশ-রাজস্থান, উত্তরাখণ্ড-হায়দরাবাদ, পুদুচেরি-বিদর্ভ, কর্নাটক-কেরল, উত্তরপ্রদেশ-হরিয়ানা, পঞ্জাব-মধ্যপ্রদেশ, অসম-চণ্ডীগড়, সৌরাষ্ট্র-ছত্তীসগড়, দিল্লি-তামিলনাড়ু, রেল-ঝাড়খণ্ড ম্যাচ। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে।

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ বড় ম্যাচ। লিভারপুল মুখোমুখি চেলসির। এই ম্যাচ রাত ৯টা থেকে। নামছে আর এক বড় দল ম্যাঞ্চেস্টার সিটিও। তাদের সামনে উলভস। এই ম্যাচ সন্ধ্যা ৬:৩০ থেকে। সব দলই সাতটি করে ম্যাচ খেলেছে। লিভারপুলের ১৮ পয়েন্ট। চেলসির ১৪, সিটির ১৭ পয়েন্ট। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

লা লিগায় বার্সেলোনার খেলা

লা লিগায় আজ বার্সেলোনার ম্যাচ। ন’টি ম্যাচ খেলে আটটিতে জিতে শীর্ষে বার্সা। তাদের সামনে সেভিয়া। এই ম্যাচ রাত ১২:৩০ থেকে। এ ছাড়া বিকেল ৫:৩০ থেকে রয়েছে মায়োরকা-রায়ো ভালেকানো ম্যাচ। অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম লেগানেস ম্যাচ সন্ধ্যা ৭:৪৫ থেকে। ভিল্লারিয়াল খেলবে গেটাফের সঙ্গে রাত ১০টা থেকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE